১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা জেলা বিএনপির স্বেচ্ছারিতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গাইবান্ধা জেলা বিএনপির স্বেচ্ছারিতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা॥ জেলা বিএনপির বিভিন্ন অনিয়ম-স্বেচ্ছারিতার প্রতিবাদে গাইবান্ধা প্রেসক্লাবে মঙ্গলবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির বর্তমান ও সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জেলার বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য শেখ সামাদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে শেখ সামাদ আজাদ উল্লেখ করেন, সারাদেশে স্থায়ী কমিটির নির্দেশে বিএনপির বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, পৌরসভা সম্মেলন সম্পন্ন করে জেলা শাখার সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের জন্য কেন্দ্র থেকে নির্দেশনা প্রদান করা হয়েছে। উক্ত নির্দেশনায় বিগত আন্দোলনে নেতাকর্মীদের অন্তর্ভূক্ত করে যোগ্য নেতৃত্ব তৈরীর উপর গুরুত্বারোপ করা হয়েছে। এছাড়া এক্ষেত্রে জাতীয় নির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্য, দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক এমপি, দল কর্তৃক মনোনীত এমপি প্রার্থী এবং অঙ্গদলসমূহের কেন্দ্রীয় কর্মকর্তাদের পরামর্শ ও সহযোগিতা নিতে নির্দেশ দেয়া হয়।

কিন্তু কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি আনিুসজ্জামান খান বাবু তার অনুগত ব্যক্তিদের নিয়ে মোবাইল ফোনে নির্দেশনা প্রদান করে ইতোমধ্যে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের পকেট কমিটি গঠনের প্রক্রিয়া চালাচ্ছে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক এমপি সাইফুল আলম সাজা, সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোন্নাফ আলমগীর সহ প্রমুখ নেতাকর্মীরা।