২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাভারে যুব প্রতিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, সাভার॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের সাথে জড়িত বাকি খুনীদের দ্রুত বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে সরকারের কাছে ফাঁসির রায় কার্যকরের দাবি জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বিরেন শিকদার।

মঙ্গলবার দুপুরে সাভার শেখ হাসিনা জাতীয় যুব ও প্রশিক্ষণ কেন্দ্রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের স্বরণ সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে এ বাংলাদেশ স্বাধীন হতো না। তাই বঙ্গবন্ধুকে আমাদের সারা জীবন মনে রাখতে হবে। দেশের আর্থ সামাজিক উন্নয়নের মূল চালিকাশক্তি যুব সমাজ। জাতীয় যুবনীতি অনুযায়ী বাংলাদেশের ১৮-৩৫ বছর বয়সী জনগোষ্ঠিকে যুব হিসেবে সংজ্ঞায়িত করা হয়েছে। উৎপাদনমুখী ও কর্মপ্রত্যাশী এ যুব গোষ্ঠিকে সুসংগঠিত, সুশৃঙ্খল এবং দক্ষ জনশক্তিতে রূপান্তরের লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়াধীন যুব উন্নয়ন অধিদপ্তর নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অনুৎপাদনশীল যুব সমাজকে সুসংগঠিত উৎপাদনমুখী শক্তিতে রূপান্তরের লক্ষ্যে বাংলাদেশ সরকার কাজ করে যাচ্ছে।

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আনোয়ারুল করিমের সভাপতিত্বে স্বরণ সভায় উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলাসহ কেদ্রের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

নির্বাচিত সংবাদ