২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

একাত্তর ও পঁচাত্তরের ঘাতকরা খালেদার নেতৃত্বে আবার এক হয়েছে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, একাত্তর ও পঁচাত্তরের ঘাতকরা খালেদা জিয়ার নেতৃত্বে আবার এক হয়েছে। তাই এখন আমাদের উল্লাস করার সময় নয়, আত্মতৃপ্তির সময় নয়। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। না হলে মীরজাফরের দল (বিএনপি) আমাদের ভেতরে ঢুকে আবার সুযোগ নেয়ার চেষ্টা করবে।

মঙ্গলবার জাতীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী যুবলীগ আয়োজিত ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গণতন্ত্রের জন্য সংগ্রাম’ গ্রন্থের সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, খুনীর দল খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হচ্ছে। তাদের পৃষ্ঠপোষকতা করছেন খালেদা জিয়া। তাই সবাইকে সজাগ থাকতে হবে যাতে কেউ কোনভাবে আবার আঘাত করতে না পারে।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, আমাদের সামনে প্রতিকূল সময় আসতে পারে। আমাদের মনে রাখতে হবে, যুবলীগের নেত্রী একজন। তিনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আমাদের সতর্ক হওয়া দরকার। কারণ প্রতিপক্ষ মাঠে নেই, দুর্বল হয়ে গেছে। খালেদা জিয়ার নিজের ভুলে বিএনপি এখন ছিন্নভিন্ন হয়ে গেছে। আর রাজনীতির মাঠ ফাঁকা থাকার সুযোগে তারা (প্রতিপক্ষ) আমাদের মাঝে ঢুকবে। সুবিধাবাদীরা দলে অনুপ্রবেশ করে এ ধরনের অপচেষ্টা চালাবে। ১৯৭৫ সালের ১৫ আগস্টের আগেও তারা এমন করেছিল।