২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর গেলেন রেলমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৫ আগস্ট ॥ রেলমন্ত্রী মুজিবুল হক মেডিক্যাল চেকআপ ও চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর গেছেন। মঙ্গলবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মন্ত্রী সিঙ্গাপুরের উদ্দেশে শাহজালাল আান্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন।

গত ঈদ-উল-ফিতরের ২দিন আগে মন্ত্রী ঢাকা থেকে কুমিল্লায় এসে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে উন্নত চিকিৎসার জন্য ঈদের দিন ভোরে তাকে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৬ দিন চিকিৎসা শেষে গত ৪ আগস্ট তিনি দেশে ফিরেন। সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শে মন্ত্রী মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় পুনরায় সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী হনুফা আক্তার রিক্তা, ব্যক্তিগত চিকিৎসক রেজাউল করিম, তার স্ত্রী ডাঃ শিরীনা আক্তার ও মন্ত্রীর পিএস কিবরিয়া মজুমদার। চিকিৎসা শেষে আগামী ২৯ আগস্ট মন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

শাহজালালে দেড় কেজি সোনাসহ যাত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেড় কেজি সোনার বার ও গয়নাসহ এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, আটক যাত্রীর কাছ থেকে মালয়েশিয়ায় ব্যবহৃত মোবাইল কোম্পানির প্রায় চার শ’ সিম উদ্ধার করা হয়েছে। ওই যাত্রীর নাম মাহবুবুর রহমান। তিনি রাজধানীর যাত্রাবাড়ীতে থাকেন। মালয়েশিয়া থেকে ঢাকায় আসেন তিনি। এরপর দুই নম্বর ক্যানপি দিয়ে বের হয়ে যাওয়ার সময় ওই যাত্রীর ব্যাগ ও শরীর তল্লাশি করে এক কেজি ৪০০ গ্রাম ওজনের সোনার বার ও গয়না উদ্ধার করা হয়। তার কাছে মালয়েশিয়ান ৩৯৮টি সিম পাওয়া গেছে। আটক হওয়া যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।