২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ, ঢাকার কেরানীগঞ্জ ও ময়মনসিংহের ভালুকায় নিহত হয়েছে পাঁচজন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে। নিহতরা হলেন গাইবান্ধা জেলার সাঘাটা থানার চর কুমারপাড়া গ্রামের শাহজাহান (২৮) ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল নবরতœপাড়া গ্রামের ইয়াছিন আলী (২৬)।

ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর-হাটিকুমরুল মহাসড়কের পাচিলিয়া এবং সকালে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের সাহেবগঞ্জ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ভোর সাড়ে ৫টার দিকে উত্তরবঙ্গগামী রূপনগর পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শাহজাহান মারা যায়। এ ঘটনায় আহত হয় অন্তত ১০ যাত্রী। অপরদিকে সকাল সাড়ে ৭টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের সাহেবগঞ্জ নামক স্থানে গাড়ি চাপায় ভ্যানচালক ইয়াছিন আলী ঘটনাস্থলেই মারা যান।

কেরানীগঞ্জ ॥ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে যাত্রীবাহী বিআরটিসি পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে দুই ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন স্থানীয় একটি ক্যাবল লাইনের কর্মচারী মাসুম (৪০) ও অজ্ঞাত পরিচয় এক সাইকেল চালক। এ ঘটনায় রুস্তম নামে একজন গুরুতর আহত হয়েছেন। তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া মাহদীন সোয়েটার্স লিঃ এর সামনে সোমবার রাত ১১টার দিকে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই আছির উদ্দিন (৭০) নামে বৃদ্ধের মর্মন্তিক মৃত্যু হয়েছে। নিহত আছির উদ্দিন গফরগাঁও উপজেলার রাওনা গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

শরণখোলায় সেতু বিধ্বস্ত ॥ ঘুরতে হচ্ছে দেড় কিমি বাড়তি পথ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরে মাত্র এক বছর আগে সংস্কার করা অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্রিজটি হঠাৎ বিধ্বস্ত হয়েছে। ব্রিজটি ভেঙ্গে পড়ায় উপজেলা পরিষদে দাফতরিক কাজে আসা মানুষ, এলাকাবাসী ও স্কুল-মাদ্রাসার ছাত্রছাত্রীদের দুর্ভোগ সৃষ্টি হয়েছে। এখন প্রায় দেড় কিলোমিটার পথ বাড়তি ঘুরতে হচ্ছে তাদের। এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের সম্মুখে রায়েন্দা (সদর) ও খোন্তাকাটা ইউনিয়নের মধ্যবর্তী স্থানে অবস্থিত খালের ওপর নির্মিত লোহার স্লিপার ব্রিজটি সম্প্রতি বিধ্বস্ত হয়। কেউ হতাহত না হলেও এ ঘটনায় এলাকার মানুষ বিপাকে পড়েছে। খালটির একপ্রান্তে উপজেলা পরিষদ এবং অন্যপ্রান্তে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, একটি মাদ্রাসা ও একটি এতিমখানাসহ রয়েছে জনবসতি।