২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে যুবকের আত্মহত্যা ॥ কিশোরীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে এক যুবক আত্মহত্যা করেছে। এদিকে দক্ষিণখানে এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ডেমরায় দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, পল্লবীতে সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবক গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে তার বাড়ি পল্লবী থানাধীন ১২ নম্বর সেকশনের ডি-ব্লকের ৩৫ নম্বর নিজ বাড়ির বেডরুম থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম নূরুল ইসলাম।

ধর্ষন ॥ রাজধানীর দক্ষিণখানে এক গৃহকর্মীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। আজ বুধবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ ফরেনসিক বিভাগে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে বলে ওসিসি সূত্র জানায়। এসআই সাইফুল ইসলাম জানান, ওই গৃহকর্মীকে ধর্ষণের পর অভিযুক্ত মোঃ আরিফের বড় ভাই হুমায়ুন কবিরের উত্তরার বাসায় পাঠিয়ে দেয় ওই তরুণীকে। ফোনে খবর পেয়ে গৃহকর্মীর মা রাজশাহী থেকে আসেন। পরে তার ভাই সুলতান মিয়াকে নিয়ে থানায় এই অভিযোগ করেন। এসআই জানান, অভিযুক্ত মোঃ আরিফকে আটকের চেষ্টা চলছে।

তিন ডাকাত আটক ॥ রাজধানীর ডেমরা থেকে মোঃ ওয়াহাব (৩৬) ও রতন (২২) নামে দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-৩ এর উপ-পরিচালক মহিউদ্দীন আহমেদ জানান, সোমবার ভোর রাতে উত্তর ডগাইর এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় তাদের আটক করা হয়।