১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আন্দোলনের প্রস্তুতি চলছে ॥ নজরুল

স্টাফ রিপোর্টার ॥ গণতন্ত্র পুনরুদ্ধারে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, দল পুনর্গঠন করে বড় ধরনের সমাবেশের মাধ্যমে আন্দোলন শুরু করা হবে। মঙ্গলবার দুপুরে মুক্তিযোদ্ধা দলের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় নজরুল ইসলাম খানের সঙ্গে ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ মুহাম্মাদ ইব্রাহিম, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত ও যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক খান।

তারেকের বিরুদ্ধে চার্জশীটের প্রতিবাদে ছাত্রদল ও যুবদলের বিক্ষোভ কর্মসূচী ॥ বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গাজীপুরে গাড়ি পোড়ানোর মামলায় চার্জশীট দাখিলের প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে ছাত্রদল ও যুবদল। বুধবার সারাদেশে জেলা ও মহানগরে এ বিক্ষোভ সমাবেশ করা হবে বলে সংগঠন দুটির পক্ষ থেকে গণমাধ্যমে বিবৃতি দিয়ে জানানো হয়েছে।