২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপির পুনর্গঠন বাধাগ্রস্থ করতেই তারেকের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির পুনর্গঠন ও জাতীয় কাউন্সিল বাধাগ্রস্থ করতেই দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে পুলিশ চার্জশিট দিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বুধবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে চার্জশিট বাতিল ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে করা সকল মামলা প্রত্যাহারের দাবি জানান।

রিপন বলেন, তারেক রহমানের বক্তব্য প্রচারের ক্ষেত্রে নিষেধাজ্ঞা দিয়ে তার সাংবিধানিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে। তাই গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে চার্জশিট দেয়ার কথা বললেও তারেক রহমানের আত্মপক্ষ সমর্থনের সুযোগ নেই। তিনি বলেন, বিরোধী দল নির্মূলের ষড়যন্ত্র করছে সরকার। গাজীপুরের পুলিশ সুপার সংবাদ সম্মেলন করে বলেছেন, তারেক রহমান নাকি নাশকতায় অর্থের যোগান দিয়েছে। আমরা আশঙ্কা করছি তারেক রহমান ন্যায় বিচার পাবেন না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইসচেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, গোলাম আকবর খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, নির্বাহী কমিটির সদস্য অর্পনা রায় প্রমুখ।