১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এক মাসের জন্য মুক্ত সঞ্জয় দত্ত

এক মাসের জন্য মুক্ত সঞ্জয় দত্ত

সংস্কৃতি ডেস্ক ॥ মেয়ের অসুস্থতার কারণে কারাবন্দী বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের প্যারোলে মুক্তির আবেদন গ্রাহ্য করেছে কর্তৃপক্ষ । জানা গেছে, দুই দিন আগেই পুনে ডিভিশনাল কমিশনার সঞ্জয় দত্তের প্যারোলে মুক্তির আবেদন মঞ্জুর করেন। কয়েক দিনের মধ্যেই বাড়ি ফিরবেন তিনি। ত্রিশ দিনের প্যারোল বাড়িয়ে আরও অতিরিক্ত ষাট দিন নেয়া যায়। সেক্ষেত্রে সঞ্জয় দত্ত আবেদন করে তিন মাসের মতো প্যারোলে মুক্ত থাকতে পারবেন।

চলতি বছর জুন মাসে প্যারোলের জন্য আবেদন করেছিলেন মুম্বাই বিস্ফোরণ মামলায় দোষী সাব্যস্ত সঞ্জয় দত্ত। মেয়ের অস্ত্রোপচারের জন্য তার ত্রিশ দিনের প্যারোল মঞ্জুর করে মহারাষ্ট্র সরকার। এর আগেও বেশ কয়েকবার সঞ্জয় দত্তের প্যারোলে মুক্তি নিয়ে সংবাদ মাধ্যমে বিতর্ক তৈরি হয়। অনেকেই দাবি করেছেন তারকা হওয়ার সুবাদেই বারবার বিশেষ সুবিধা পাচ্ছেন তিনি। ২০১৩ সালের মে মাসে সঞ্জয়ের কারাবাস শুরু হয়। তারপর থেকে এখন অবধি প্যারোলে মোট ১৪৬ দিন জেলের বাইরে থেকেছেন।

প্রসঙ্গত, মাসখানেক আগে প্যারোলের আবেদন মঞ্জুর না হওয়ায় নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছিলেন ‘খলনায়ক’ অভিনেতা সঞ্জয় দত্ত। ফুফুর শেষকৃত্যে অংশগ্রহণের জন্য জেলের বাইরে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু সে আবেদনে সাড়া দেননি কর্তৃপক্ষ। এবার মেয়ের জন্য আবেদন মঞ্জুর করেছেন আদালত।

অপির আড্ডায় তিশা

সংস্কৃতি ডেস্ক ॥ জিটিভির সেলিব্রেটি আড্ডানুষ্ঠান ‘এস কিউ লাইট’স ‘অপিস গ্লোয়িং চেয়ার’। অপি করিমের উপস্থাপনায় সেলিব্রেটি এই আড্ডানুষ্ঠানে অতিথি হয়েছেন স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত এবং প্রথিতযশা লেখক, সংসদ সদস্য, অভিনয়শিল্পী এবং গায়ক-গায়িকারা। ‘অপিস গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানের এরারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে জীবনের নানা দিক নিয়ে কথা বলবেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বলবেন ব্যক্তি তিশা থেকে তারকা তারকা হয়ে ওঠার গল্প। শাহরিয়ার শাকিলের পরিচালনায় ‘এস কিউ লাইট’স ‘অপিস গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ৮টায় জিটিভিতে প্রচার হবে।