২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তাজউদ্দীন আহমদ মেডিক্যালে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ আগস্ট ॥ গাজীপুরে মাদকসেবীদের হামলায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের ছাত্র আহতের প্রতিবাদে ও শিক্ষার্থীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন করেছে ওই কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। বুধবার দুপুরে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. সুবাস চন্দ্র সাহা, বিএমএ গাজীপুর জেলা শাখার সভাপতি ডা. আমির হোসেন রাহাত, কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মোঃ যায়েদ বিন আরেফিন প্রমুখ। অধ্যক্ষ সুবাস শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার জন্য কলেজ শিক্ষক-শিক্ষার্থীদের নিরাপত্তা জোরদারে পুলিশের সহযোগিতা চেয়েছেন। তিনি এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। উল্লেখ্য, গত সোমবার রাতে ক্যাম্পাসে বসে সজীব হোসেন, কংকন, রনি ও শাহিন নামের ৪জন মাদকসেবী গাঁজা সেবন করছিল। এ সময় কয়েকজন ছাত্র ঘটনাটি দেখে প্রতিবাদ করে এবং যুবকদের ক্যাম্পাসে আসতে নিষেধ করে। এ সময় মাদকসেবীরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে ছাত্রদের ওপর হামলা চালায়।

ঢাকা ওয়াসায় ভারত শ্রীলঙ্কার প্রতিনিধিবৃন্দ

‘ঘুরে দাঁড়াও কর্মসূচী’র আওতায় পানি সরবরাহে ডিস্ট্রিক্ট মিটারিং এরিয়া (ডিএমএ) পদ্ধতি প্রচলনের ফলে ঢাকা ওয়াসার সিস্টেম লস উল্লেখযোগ্য হারে হ্রাস পাওয়া, রাজধানীর বস্তিগুলোতে বৈধ পানি সরবরাহ সেবা প্রদানসহ অন্যান্য বিষয়ে ঢাকা ওয়াসার সাম্প্রতিক বিভিন্ন সাফল্য থেকে অভিজ্ঞতা অর্জনের লক্ষ্যে ভারত ও শ্রীলঙ্কার পানি সরবরাহ সেবা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ ঢাকা ওয়াসা সফরে এসেছে। অভিজ্ঞতা অর্জনের উদ্দেশে আয়োজিত এ সফরের উদ্বোধন উপলক্ষে সোমবার স্থানীয় এক হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) ডেপুটি আবাসিক প্রতিনিধি মি. ওলেগ টনকোনোজেনকভ।

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে রাজস্থান আরবান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট প্রজেক্ট (আরইউআইডিপি) ওয়াটার ইউটিলিটি অব ইন্ডিয়া ও শ্রীলঙ্কার ন্যাশনাল ওয়াটার সাপ্লাই ড্রেনেজ বোর্ড (এনডব্লিউএসডিবি) নেতৃবৃন্দ, উন্নয়ন সহযোগী সংস্থাসমূহের প্রতিনিধিবৃন্দ এবং ঢাকা ওয়াসার উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। Ñবিজ্ঞপ্তি

ইউপি উপনির্বাচনে নির্বাচিত হলেন যাঁরা

জনকণ্ঠ ডেস্ক ॥ মঙ্গলবার বিভিন্ন ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। খবর নিজস্ব সংবাদদাতাদেরÑ

রূপগঞ্জ ॥ ভুলতা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার আরিফুল হক ভুইয়া।

বাঁশখালী ॥ সাধনপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আহছান উল্লাহ চৌধুরী নির্বাচিত হন।

চরফ্যাশন ॥ চর মানিকা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে সাইদুর রহমান সোহাগ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মোহনগঞ্জ, নেত্রকোনা ॥ বড়তলী-বানিয়াহারী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে হাসিম উদ্দিন চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

এই মাত্রা পাওয়া