২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নড়াইলে সুলতান উৎসব উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৬ আগস্ট ॥ বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী সুলতান উৎসব উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ। এ সময় ছবি এঁকে আর্ট ক্যাম্পের উদ্বোধন করেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। পরে চিত্রপ্রদর্শনী উদ্বোধন করা হয়। অনুুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক সুবাস চন্দ্র বোস, এসএম সুলতান চারু ও কারুকলা ফাউন্ডেশনের সভাপতি শেখ হানিফ।

দুর্নীতিবিরোধী বাইসাইকেল র‌্যালি

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ দুর্নীতিবিরোধী স্টিকার ক্যাম্পেন ও বাইসাইকেল র‌্যালি হয়েছে নীলফামারীতে। বুধবার সকালে ১১টায় র‌্যালিটি জেলা শহরের চৌরঙ্গী মোড় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দুপুরে শান্তিনগরের সনাক অফিসে এসে শেষ হয়। র‌্যালির সময় শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ও বিভিন্ন অফিসে দুর্নীতিবিরোধী সেøøাগান সংবলিত সহস্র্রাধিক স্টিকার বিলি ও দেয়ালে সাঁটিয়ে দিয়ে ক্যাম্পেইন করা হয়। এতে উপস্থিত ছিলেন ডা. মজিবুল হাসান, মশিউর রহমান সরোয়ার হোসেন মানিক, আজমা আহসান, মোঃ নুরুন্নবী।

চেক প্রতারণা মামলায় চট্টগ্রামে বিএনপি নেতার বিরুদ্ধে পরোয়ানা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চেক প্রতারণার মামলায় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক শিল্পপতি আসলাম চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। চট্টগ্রাম মহানগর দায়রা জজ মোঃ শাহেনুরের আদালত বুধবার এ আদেশ প্রদান করেন।

চট্টগ্রাম মহানগর পিপি ফখরুদ্দিন চৌধুরী জানান, হেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে ব্যবসায়িক লেনদেনের অংশ হিসেবে ব্যাংক এশিয়ার ১১ লাখ ৯৭ হাজার ৭৭৪ টাকার একটি চেক দিয়েছিলেন আসলাম চৌধুরী। কিন্তু প্রয়োজনীয় তহবিল না থাকায় চেকটি ডিজঅনার্ড হয়। এরপর বার বার চেয়েও টাকা না পাওয়ায় হেলাল উদ্দিন চেক প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন আসলাম চৌধুরীর বিরুদ্ধে।

স্কুল ব্যাগে মদ পাচার

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম, ২৬ আগস্ট ॥ নিত্যনতুন কৌশলে মদ পাচারের ঘটনা ঘটছে বহুদিন থেকেই। এবার নিরীহ স্কুলছাত্রের বেশে স্কুল ব্যাগেই মদ পাচারকালে রাঙ্গুনিয়া পুলিশের কাছে ধরা পড়েছে এক তরুণ। নাছিম মোহাম্মদ হৃদয় (১৯) বুধবার দুপুর ১টায় চন্দ্রঘোনা লিচুবাগান বাসস্টেশন থেকে স্কুল ব্যাগ বোঝাই ১৪ লিটার মদ স্যালাইনের ব্যাগে করে চট্টগ্রাম শহরের অক্সিজেন এলাকায় নিয়ে যাচ্ছিল। পুলিশ মদসহ তাকে হাতেনাতে ধরে ফেলে। তার বাড়ি নোয়াখালী জেলার চাটখীল উপজেলার ভুইয়াবাড়ি বলে পুলিশ জানিয়েছে।

রক্তদান কর্মসূচী

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ২৬ আগস্ট ॥ জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার দুপুরে পুরাতন বাসস্ট্যান্ড স্মৃতিসৌধ চত্বরে ভালুকা উপজেলা যুবলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা। র‌্যালি শেষে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়।