২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই ছাত্র, যুবক ব্যবসায়ী ও শিশু খুন

  • যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে দুই কলেজছাত্র, ঝালকাঠিতে যুবক, টাঙ্গাইলে ব্যবসায়ী, বগুড়ায় শিশু খুন হয়েছে। এ ছাড়া রাজবাড়ীতে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ উজিরপুরের জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের একটি বাগান থেকে বুধবার সকালে কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। একইদিন হামলায় আহত হয়ে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আরেক কলেজছাত্র মারা গেছে। জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার সকালে ঝালকাঠীর রাজাপুর উপজেলার বরইয়া গ্রামের আমজাদ আলী হাওলাদারের পুত্র ও বরইয়া ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র সোহেল রানাকে (২৪) কুপিয়ে আহত করে প্রতিপক্ষের শুভ, মাহাবুব, লিটন, মিল্টনসহ তাদের সহযোগী সন্ত্রাসীরা। স্বজনরা মুমূর্ষু অবস্থায় সোহেল রানাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সে মারা যায়। একইদিন সকালে উজিরপুরের পীরেরপাড় গ্রামের প্রিয়লাল সমাদ্দারের পুত্র ও জল্লা শহীদ স্মরণিকা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র পলাশ সমদ্দারের (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ভাই পরেশ সমাদ্দার জানান, মঙ্গলবার রাতে পার্শ্ববর্তী বাড়ি টেলিভিশন দেখার জন্য ঘর থেকে বের হয়ে পলাশ নিখোঁজ হয়। বুধবার সকালে বাড়ির পাশের একটি বাগানে তার লাশ পাওয়া যায়।

ঝালকাঠি ॥ রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের বড়ইয়া গ্রামে মাছুদ রানা সোহেল (২০) নামের যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার আহত অবস্থায় সোহেলকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর বেলা দেড়টায় তার মৃত্যু হয়। একই দিন বেলা ১১টায় আব্দুল্লা আল মাহাবুবের নেতৃত্বে এই যুবককে কুপিয়ে আহত করা হয়। পুলিশ এ ঘটনায় আব্দুল্লা আল মাহাবুবের স্ত্রী নার্গিস আক্তার ও ফোরকান হাওলাদার গ্রেফতার করেছে। নিহত মাছুদ রানা সোহেল বড়ইয়া গ্রামের মৃত আমজেদ ফকিরের পুত্র এবং সে ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মী।

টাঙ্গাইল ॥ শহরের বিশ্বাস বেতকা মুন্সীপাড়া এলাকায় পরকীয়ার জেরে খন্দকার রাজু (৪০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। রাজু ওই এলাকার গুথু খন্দকারের ছেলে। সে পেশায় রড-সিমেন্ট ব্যবসায়ী। বুধবার সকালে নিজ বাড়ির পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। জানা গেছে, দীর্ঘদিন ধরে রাজুর সাথে তাদের পাশের বাড়ির খোকা মিয়ার ছেলে আসাদের স্ত্রী শিবলী বেগমের পরকীয়ার সম্পর্ক ছিল। এই নিয়ে আসাদের সঙ্গে একাধিকবার রাজুর কথা কাটাকাটি হয়। মঙ্গলবার রাতে কয়েল কেনার কথা বলে রাজু বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে সে নিখোঁজ ছিল। পরে অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে তার বাড়ির পেছনে লাশ পাওয়া যায়।

বগুড়া ॥ সারিয়াকান্দি উপজেলার চরকাটাখালি গ্রামে বুধবার সকালে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। তার নাম সোহাগ (৮)। সে ওই গ্রামের মহিতুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা এই শিশুকে ধারালো অস্ত্রে জবাই করে এক জমির মধ্যে ফেলে রেখে যায়।

রাজবাড়ী ॥ সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর থেকে বুধবার সকালে হাবিব সরদার (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ। সে একই গ্রামের বাবলু সরদারের ছেলে। পেশায় সে একজন ডেকোরেটর শ্রমিক বলে জানা গেছে।

নির্বাচিত সংবাদ