১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় রূপগঞ্জে এ্যাম্বুলেন্সের ২ যাত্রী, গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্য, যশোরে স্কুলছাত্রী, বাগেরহাটে পান ব্যবসায়ী, সিরাজগঞ্জে পথচারী ও সাভারে ছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বালুবাহী ট্রাকের সঙ্গে রোগীবাহী এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন এক রোগীসহ তিন জন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটে এ দুর্ঘটনা। নিহতরা হলেন, বি-বাড়িয়া সদর এলাকার নয়ন মিয়া (৪০) ও রাজধানীর যাত্রাবাড়ী এলাকার রেজা মিয়া (৩৫)।

গোপালগঞ্জ ॥ কাশিয়ানীতে বাস চাপায় ইয়ার আলী শেখ (৫৫) নামে সাবেক ইউপি-সদস্য নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে কাশিয়ানী উপজেলার ফুকরা নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধকালে উত্তেজিত জনতা এক পুলিশ সদস্যকেও মারধর করে।

যশোর ॥ যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা হাজিরালী নামক স্থানে বুধবার যশোরগামী একটি কাভার্ডভ্যানের চাপায় শিলা খাতুন (৬) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ কাভার্ডভ্যানটি আটক করেছে পুলিশ। নিহত শিলা খাতুন ঝিকরগাছা হাজিরালী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী এবং ওই এলাকার আশরাফুল হোসেনের মেয়ে।

বাগেরহাট ॥ অটোবাইকের ধাক্কায় জগদীস হালদার (৫৫) নামের এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার বাগেরহাট-খুলনা মহাসড়কের মেগনিতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জগদীস হালদারের বাড়ি পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলায়।

সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কোনগাঁতী ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় রূপ কুমার বিশ্বাস (২২) নামে এক পথচারী নিহত হয়েছে। তার বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার রানীগ্রাম মহল্লায়।

সাভার ॥ বুধবার সন্ধ্যায় ধামরাইয়ে এক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও একজন আহত হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা বাসস্ট্যান্ডের কাছে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মোল্লা আব্দুল নাসির উদ্দিন লিটু ও নবম শ্রেনীর ছাত্রী মনিরা আক্তার নিহত হয়। এদিকে দুপুরে আশুলিয়ায় যাত্রীবাহী বাস চাপায় মারা গেছে অজ্ঞাত ট্রাকের হেলাপার। বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।