২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে পুরুষরূপী কুমারীর নবজাতক প্রসব

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শার্ট-প্যান্ট পরা। মাথার চুল ছেলেদের মতো করেই ছাঁটা। দেখতে অবিকল ছেলে। নাম তার নাজমা আক্তার। বর্তমান বয়স ১৫ বছর। পেটের দায়ে বছর দুই আগে নিজের নাম পরিবর্তন করে নাজমুল ইসলাম নাম দিয়ে ছেলের ছদ্মবেশে রিকশা-ভ্যান চালাতে শুরু করে সে। কিন্তু জীবন সংগ্রামে হেরে গিয়ে এক লম্পটের লালসার শিকার হয়ে সে এখন কুমারী মাতা। মঙ্গলবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে সে একটি কন্যা সন্তান জন্ম দিয়েছে। এ ঘটনায় জেলাব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ‘পুরুষের পেটে সন্তান’ হয়েছে এই খবর ছড়িয়ে পড়লে তা দেখার জন্য সকাল থেকে হাসপাতালে দূরদূরান্ত থেকে ছুটে আসছে শত শত মানুষ। হাসপাতালে নারী-পুরুষের ঢল নামে। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ অতুল ম-ল বুধবার দুপুরে হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন নাজমা ও তার নবজাতক সন্তানের খোঁজ খবর নেন। তিনি তাদের সুচিকিৎসা ও নিরাপত্তাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে, এই ঘটনার জন্য দায়ী মৃত শামছু তালুকদারের ছেলে ও উপজেলা সদর রায়েন্দা বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী রফিকুল ইসলাম তালুকদারকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

কালীগঞ্জে জুয়ার আসর থেকে আটক ৫২

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ আগস্ট ॥ কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিল্পপতি আমজাদ হোসেন স্বপনকে মঙ্গলবার রাজধানীর উত্তরার একটি জুয়ার আসর থেকে আটক করেছে পুলিশ। এ সময় আরও ৫১ জন জুয়াড়িকে প্রায় ৩ লাখ টাকাসহ আটক করা হয়। বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

যশোরে বিদ্যুতস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বিদ্যুতস্পৃষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে শহরতলীর শেখহাটি বাবলাতলায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান শফিকুল স্টিল শপে এ ঘটনা ঘটে। নিহতের নাম শফিকুল ইসলাম (২৮)। তিনি সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের এজাহার আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাতে স্টিলের আলমারিতে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় অসাবধানবশত শফিকুল বিদ্যুতস্পৃষ্ট হন। দ্রুত তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।