২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুক্তরাষ্ট্রে টিভিতে লাইভ চলাকালে দুই সাংবাদিককে গুলি করে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ মার্কিন যুক্তরাষ্ট্রে টেলিভিশনে লাইভ সাক্ষাতকার চলার সময় দুই সাংবাদিককে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। ভার্জিনিয়া অঙ্গরাজ্যের বেডফোর্ডের মনেটা শহরে বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন টিভি রিপোর্টার এ্যালিসন পার্কার (২৪) ও ক্যামেরাম্যান এ্যাডাম ওয়ার্ড (২৭)। তবে যার সাক্ষাতকার নেয়া হচ্ছিল তিনি বেঁচে আছেন। হামলার কারণ জানা যায়নি। দুই সাংবাদিক নিহতের খবর নিশ্চিত করেছে ‘ডব্লিউডিবিজে সেভেন’ টেলিভিশন কর্তৃপক্ষ। খবর বিবিসি অনলাইনের।

পুলিশ জানায়, তারা ঘটনাটি তদন্ত করছে এবং সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাচ্ছে।

টিভি কর্তৃপক্ষ এক ঘোষণায় জানায়, লাইভ চলাকালে সকাল পৌনে সাতটায় রিপোর্টার এ্যালিসন এবং ক্যামেরাম্যান এ্যাডামকে গুলি করে হত্যা করা হয়েছে। টেলিভিশনটির জেনারেল ম্যানেজার জেফ্রে মার্কস বলেন, কি কারণে তাদের হত্যা করা হয়েছে সেটা বুঝতে পারছি না। আর কে বা কারা তাদের হত্যা করেছে সেটাও জানি না। তিনি আরও বলেন, আমাদের হৃদয় ভেঙ্গে গেছে। আমরা আপনাদের বোঝাতে পারব না যে, তারা আমাদের কতটা প্রিয় ছিল।

এ্যালিসন পার্কার একজন অতিথির সাক্ষাতকার নেয়া শুরু করেন। এ সময় আটটি গুলির শব্দ শোনায় যায়। এ সময় ক্যামেরাম্যান পড়ে যান এবং তার চিৎকারের শব্দ শোনা যাচ্ছিল। স্মিথ মাউন্টেন লেকের বিশাল শপিং কমপ্লেক্স ‘ব্রিজওয়াটার প্লাজা’য় এ গুলির ঘটনা ঘটে।