১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটুয়াখালীতে থানায় ধর্ষিতার গর্ভপাত ॥ মামলা দায়ের

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী॥ পটুয়াখালীতে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন কর্তৃক ধর্ষনের শিকার অন্তস্বত্ত্বা পঞ্চম শ্রেনির শিক্ষার্থীর গর্ভপাতের ঘটনা ঘটেছে। বুধবার রাতে পটুয়াখালী সদর থানায় তার গর্ভপাতের ঘটনা ঘটে। পরে তাকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ঐ শিক্ষার্থী পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ দিকে সদর থানায় শিক্ষাথীর গর্ভপাতের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিক্ষার্থী ধর্ষনের ঘটনায় ঐ শিক্ষার্থীর বাবা মো. সোহরাব গাজী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-২৪, তারিখ ঃ ২৬-০৮-১৫।

পুলিশ জানায়, গর্ভপাত হওয়া শিশুটির ময়না তদন্ত করা হবে। তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়ার জন্য। এবং পরবর্তীতে আদালতের অনুমতি স্বাপেক্ষে তার পরিচয় সনাক্ত করার জন্য ডিএনএ টেষ্টের জন্য পাঠানো হবে। এ দিকে অভিযুক্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেনকে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পটুয়াখালী সদর হাসপাতালে দায়িত্বরত চিচিৎসক মাহাবুবুর রহমান জানান, বুধবার রাত ৯ টা ৫ মিনিটে পুলিশ থানায় গর্ভপাত হওয়া একজন রোগী নিয়ে এসেছে। এ সময় গর্ভপাত হওয়া ৫ মাসের শিশুটি তারা পলিথিনে করে নিয়ে আসে। বর্তমানে ঐ রোগী চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালীর কমলাপুরের ক্রোকমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন গত কয়েক মাস ধরে জোর পূর্বক পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষন করে আসছে। এতে ঐ মেয়েটি অন্ত:স্বত্তা হয়ে পরে। গত বুধবার বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পরে।