২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তালতলীর শিশু রবিউল হত্যাকান্ড ॥ ফের রবিবার শুনানি

নিজস্ব সংবাদদাতা,আমতলী (বরগুনা)॥ বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বৈজয়ন্ত বিশ্বাসের আদালতে শিশু রবিউল হত্যা মামলার পুলিশের চুড়ান্ত প্রতিবেদনের উপর বাবা দুলাল মৃধা নারাজি আবেদনের শুনানী ফের রবিবার দিন ধার্য্য করেছে আদালত। বৃহস্পতিবার ছিল পুলিশের চুড়ান্ত প্রতিবেদনের (চার্জসীট) উপর নারাজির শুনানির দিন। দুপুর ২ টায় আদালতে মামলার প্রধান আসামী মিরাজের উপস্থিতিতে শুনানি শুরু হয়। বাদী পক্ষের আইনজীবি এড. হরিহর চন্দ্র দাস আদালতে বলেন এখনো আমরা পুলিশ চড়ান্ত প্রতিবেদনের কপি ( চার্জসিট) হাতে পাইনি। তিনি আগামী রবিবার শুনানি’র দিন ধার্য্য করার জন্য আদালতে আর্জি করেন। জ্যেষ্ঠ বিচারক বৈজয়ন্ত বিশ্বাস আর্জি আমলে নিয়ে আগামী ৩০ আগষ্ট (রবিবার) ফের শুনানি’র দিন ধার্য্য করেছেন।

জানাগেছে, বরগুনার তালতলী উপজেলার ছোট আমখোলা গ্রামের দুলাল মৃধার ছেলে রবিউল (১১) গত ৩ আগষ্ট রাতে সোনাকাটা ইউপি চেয়ারম্যান ইউনুছ ফরাজীর মাছের ঘেরে নৃশংস ভাবে খুন হয়।

গত ২০ আগষ্ট রবিউলের পিতা দুলাল মৃধা বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ বেল¬াল হোসেনের আদালতে মামলার প্রধান আসামী মিরাজ, ভাই আবদুল¬াহ, পিতা দেলোয়ার খান ও মাতা মিনারা বেগমকে হত্যাকান্ডের সাথে জড়িত এবং ওসি’র পক্ষপাতিত্বের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মঙ্গলবার ছিল এ মামলার শুনানীর দিন। মামলা শুনানী চলাকালে বিচারক বৈজয়ন্ত বিশ্বাস বাদী পক্ষের আইনজীবি এড. হরিহর চন্দ্র দাসের কাছে জানতে চান দুলাল মৃধার মামলাটি পুলিশের চুড়ান্ত প্রতিবেদনটি’র উপর নারাজি আবেদন করবেন কিনা? আইনজীবি এড.হরিহর চন্দ্র দাস ওই মামলাটি নারাজি হিসাবে গ্রহনের জন্য আদালতে আবেদন করেন। এর প্রেক্ষিতে বিচারক ন্যায় বিচারের স্বার্থে আবেদনটি গ্রহন করেন। বৃহস্পতিবার ছিল পুলিশের চুড়ান্ত প্রতিবেদনের (চার্জসীট) উপর নারাজির শুনানির দিন। দুপুর ২ টায় আদালতে মামলার প্রধান আসামী মিরাজের উপস্থিতিতে শুনানি শুরু হয়। বাদী পক্ষের আইনজীবি এড. হরিহর চন্দ্র দাস আদালতে বলেন এখনো আমরা পুলিশ চড়ান্ত প্রতিবেদনের কপি (চার্জসিট) হাতে পাইনি। তিনি আগামী রবিবার শুনানি’র দিন ধার্য্য করার জন্য আদালতে আর্জি করেন। আদালতের জ্যেষ্ঠ বিচারক বৈজয়ন্ত বিশ্বাস আর্জি আমলে নিয়ে আগামী ৩০ আগষ্ট (রবিবার) ফের শুনানি’র দিন ধার্য্য করেছেন।