২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে কলেজের নতুন একাডেমীক ভবন নিমার্ণ কাজের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে কলেজের নতুন একাডেমীক ভবন নিমার্ণ কাজের উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও॥ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ডিগ্রী কলেজের নতুন ৪ তলা বিশিষ্ট একাডেমীক ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ওই ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। এ উপলক্ষে কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার আব্দুল মান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী, প্রবীর কুমার, বালিয়াডাঙ্গী থানার ওসি আমিনুল ইসলাম প্রমুখ। এসময় কলেজকে জাতীয়করণসহ অন্যান্য উন্নয়ন কাজ বাস্তবায়নের দাবীতে শিক্ষকগণ সংসদ সদস্যের হাতে একটি স্মারকলিপি পেশ করেন।

১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে এ ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে শিক্ষা প্রকৌশলঅধিদপ্তর, পঞ্চগড় জোন।

অনুষ্টানে শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে সংসদ সদস্য তাঁর বক্তব্যে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। ইতোমধ্যে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যূতায়নে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারের শাষণামলে হয়নি। তাই আজ সাধারণ মানুষের মধ্যে “শেখ হাসিনার সরকার বারবার দরকার” বলে শ্লোগান শুরু হয়েছে।