২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে র‌্যাব পরিচয়ে ডাকাতি, আহত ৪

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ও কালকিনি॥ মাদারীপুরে র‌্যাব পরিচয়ে এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ও স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে কালকিনির ভুরঘাটা বাসস্ট্যান্ডে প্রনব জুয়েলারী দোকানে ও দোকানের মালিক নিমাই কর্মকারের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হামলায় ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন, স্বর্ণ ব্যবসায়ী নিমাই কর্মকার, তার ছোট ভাই গৌতম ও ছোট ছেলে অমিত এবং স্থানয়ী শাহাবুদ্দিন। এতে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর দাবী।

ক্ষতিগ্রস্থ স্বর্ণ ব্যবসায়ী নিমাই কর্মকার জানান, ‘বাড়িতে অবৈধ মালামাল রয়েছে এমন দাবী করে রাত ২টার দিকে র‌্যাব পরিচয়ে ৬/৭ জন কালো পোষাকধারী ডাকাত প্রথমে বাড়ির দরজা খুলতে বলে। পরে দরজা খুলে দিলে মুহুর্তের মধ্যে দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে প্রায় ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নেয় ডাকাতরা। এ সময় বাঁধা দিতে গেলে তাদেরকে বেধম মারধর করে। এরপর স্বর্ণ ব্যবসায়ী নিমাই ও তার ছোট ভাই গৌতমকে নিয়ে যায় বাড়ির পাশের স্বর্ণের দোকানে। সেখান থেকে আরো ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।। এ সময় ডাকাতির ঘটনা টের পেয়ে বাঁধা দিতে গেলে স্থানীয় সাহাবুদ্দিন নামের একজন ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়। ডাকাতরা পালিয়ে যাবার সময় স্বর্ণ ব্যবসায়ী নিমাই ও তার ছোট ভাই গৌতমকে ডাকাতির ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসে তুলে সদর উপজেলার ঘটকচর এলাকায় ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে দায়িত্বরত হাইওয়ে রাতেই তাদের তাদের উদ্ধার করে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা জানান, ‘খবর পেয়ে ওই স্বর্ন ব্যবাসায়ী ও তার ভাইকে উদ্ধার করে পুলিশ। এটা ডাকাতির ঘটনা কি না তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’