২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরগুনায় বিএনপি’র ২৫ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা॥ বরগুনার পাথরঘাটায় বিএনপি ও ছাত্রদলের ২৫ নেতাকর্মী উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগে যোগদান করেছেন। উপজেলার খলিফারহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বৃহস্পতিবার বিকেলে তাঁরা আওয়ামীলীগে যোগদান করেন।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বরগুনা-২ আসনের সংসদ সদস্য মো.শওকত হাচানুর রহমান রিমনের সঙ্গে আলিঙ্গন করে চরদুয়ানী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মতিউর রহমান বেপারী,চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও ইউনিয়ন বিএনপি’র সদস্য মো. আলতাফ হোসেন, ইউনিয়ন বিএনপি’র সদস্য আবুল কালাম মৃধা,আবদুল লতিফ বিশ্বাস এবং ইউনিয়ন ছাত্রদল নেতা হৃদয় গোমস্তাসহ ছাত্রদলের ২১ নেতাকর্মী আওয়ামীলীগ ও ছাত্রলীগে যোগদান করেন।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুস সত্তার মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন,পাথরাঘাটা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন মোল্লা,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক আকন মো.শহিদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো.জাবির হোসেন ও চরদুয়ানী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. আবদুর রহমান জুয়েল প্রমূখ।