২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধামরাইয়ে প্রয়াত বিচারপতির জন্মশত বার্ষীকিতে আলোচনা সভা

নিজস্ব সংবাদদাতা, সাভার॥ নতুন করে সরকারীভাবে গ্যাস, বিদ্যুৎ ও সিএনজির দাম বাড়ানোয় ভোক্তা ও উৎপাদন পর্যায়ে প্রভাব পড়বে বলে মন্তব্য করেছেন বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান ‘সেন্টার ফর পলিসি ডায়ালগ’ (সিপিডি)-র নির্বাহী পরিচালক অধ্যাপক মোস্তাফিজুর রহমান ।

শুক্রবার দুপুরে ধামরাইয়ের কায়েতপাড়ায় মাধবমন্দিরে প্রয়াত বিচারপতি দেবেশ চন্দ্র ভট্রাচার্য্যরে জন্মশত বার্ষিকী উদ্যাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আন্তার্জাতিকভাবে তেলের দাম যেহেতু কমেছে, আমাদের দেশে তা বিবেচনায় আনা উচিত। এছাড়া, চাহিদা অনুযায়ী পাইপ লাইনের মাধ্যমে গ্যাস প্রদান করাও উচিত।

শ্রী শ্রী যশো মাধব মন্দির পরিচালনা কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) জীবন কানাই দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় স্থানীয় সংসদ সদস্য এম. এ. মালেক, সিপিডি’র বিশেষ ফেলো ড. দেবপ্রিয় ভট্টচার্য্য, সাবেক রাষ্ট্রদুত নিম চন্দ্র ভৌমিক, ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ২০০৪ সালের ২ ফেব্রুয়ারী রাজধানীর সিকদার মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে বিচারপতি দেবেশ চন্দ্র ভট্রাচার্য্য মৃত্যুবরণ করেন। তার বাড়ী টাঙ্গাইল জেলার এলেঙ্গা এলাকায়।