২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈশ্বরনদীতে নির্মানাধীন সাঁড়া বাঁধ পরিদর্শন কালে ভূমিমন্ত্রী

ঈশ্বরনদীতে নির্মানাধীন সাঁড়া বাঁধ পরিদর্শন কালে ভূমিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়ার পদ্মা নদীর বাঁধ শুক্রবার সকালে পরিদর্শন ও স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করলেন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ এমপি।

বাঁধ পরিদর্শন উপলক্ষে আয়োজিত আড়মবাড়িয়া স্কুল মাঠের মত বিনিময় সভায় সাবেক চেয়ারম্যান সাহাবুল ইসলাম সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম সেলিম, সাবেক ভাইস চেয়ারম্যান বশির আহমেদ বকুল, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাশ ও আড়ামবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিত কুমার বিশ্বাস।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয় আর বিএনপি জামায়াত সরকার লুটপাট ও ভাগাভাগি নিয়ে ব্যস্ত থাকে। দেশের মানুষের কথা চিন্তা করার তাদের সময় থাকেনা। আড়ামবাড়িয়ায় পদ্মা নদীর বাঁধ নির্মাণ হওয়াতে এই এলাকার মানুষের দুঃখ, কষ্ট ও কাঁন্না থেমে গেছে। বাঁধ সৃষ্টি হওয়াতে এক মুঠো মাটিও নদী গর্ভে বিলিন হবে না। ৪০ কোটি টাকার কাজ চলছে এবং ৯০ কোটি টাকার কাজের টেন্ডার হয়েছে। #