২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপির বড় নেতা হওয়ার চেয়ে আ. লীগের কর্মী হওয়া অনেক গর্বের : মেহের আফরোজ

অনলাইন ডেস্ক ॥ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বিএনপি মিথ্যার রাজনীতি করে। বিএনপির একজন বড় নেতা হওয়ার চেয়ে আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী হওয়া অনেক গর্বের।

তিনি বলেন, বিএনপি জঙ্গীবাদ, উগ্র মৌলবাদ ও দুর্নীতির প্রতিষ্ঠাতা। জাতীয় শোক দিবসে বিএনপি নেত্রী ভুয়া জন্মদিন বানিয়ে উৎসবে মেতে উঠে।

তিনি আজ সকালে রাজধানীর রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু মহিলা পরিষদ আয়োজিত ‘প্রজন্মের আদর্শ ও প্রেরণার নাম বঙ্গবন্ধু’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

বঙ্গবন্ধু মহিলা পরিষদের সভাপতি ডাঃ খালেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে আরো বক্তব্য রাখেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের সভাপতি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী ও ওয়াসার সাবেক চেয়ারম্যান ড গোলাম মোস্তফা প্রমুখ।

মেহের আফরোজ চুমকি বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেই ঘাতকরা ক্ষান্ত হয়নি, নতুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুুকে জানতে না পারে সে জন্য ইতিহাস বিকৃত করেছিল। সত্যের জয় হবেই, মিথ্যার ধ্বংস অনিবার্য।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধৃর স্বপ্ন বাস্তবায়নের জন্য আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী বলেন, বঙ্গবন্দ্বুকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশকে আবার পাকিস্তান বানাতে চেয়েছিল। আওয়ামী লীগ সকল অপচেষ্টা ব্যাহত করে বাংলাদেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছে।

ড. খালেদা বেগম বলেন, বঙ্গবন্ধু সকলের। বঙ্গবন্ধুকে আর আওয়ামী লীগে সীমাবদ্ধ রাখা যাবে না। সূত্র: বাসস