২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিছু মানুষের জন্য গোটা দল মাসুল দিতে পারে না- ও. কাদের

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুত-গ্যাসের মূল্য বৃদ্ধির ফলে পরিবহনের ভাড়া যেন সহনীয় মাত্রায় থাকে সেজন্য বিআরটিএ এবং বাস মালিকদের সঙ্গে আলোচনা করে সমন্বয় করার কথা জানিয়েছেন সড়ক পরিবহন ও সতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েন (বিএমএ) অডিটরিয়ামে জাতীয় শাক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের আরও বলেন, বছরের পর বছর ভর্তুকি চলে আসছে, এটা জাতীয় অর্থনীতিকেও ক্ষতিগ্রস্থ করছে। ভর্তুক্তির বোঝাটা যুক্তিযুক্ত অবস্থায় চলে গেলে, আমাদের আর মূল্য বৃদ্ধি করতে হবে না।

পদ্মাসেতু প্রসঙ্গে তিনি বলেন, পদ্মার ভাঙন বন্ধ করা সম্ভব হয়েছে। ফের যেন ভাঙনে পদ্মাসেতুর নির্মাণকাজ ক্ষতিগ্রস্থ না হয় যেজন্য শনিবার বিকেলে জরুরী বৈঠক ডাকা হয়েছে। সেখানেই করণীয় ঠিক করা হবে। তিনি বলেন, সরকার থেকে একেক জন একেক কথা বলেন, এটা ঠিক না। এটা আত্মঘাতী আচরণ, এটা আমাদের দুর্বল করবে। শেখ হাসিনা এবং আওয়ামী লীগের অর্জন যেন অপকর্মে ঢেকে না যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। যারা অপকর্ম দিয়ে অর্জন ঢেকে দিতে চাইবে, তাদের বিরুদ্ধে দলকেই ব্যবস্থা নিতে হবে। কিছু মানুষের জন্য গোটা দল মাসুল দিতে পারে না।