১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের প্রচেষ্টার কারনে মাদ্রাসা শিক্ষক বরখাস্ত

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ খোলাহাটি ফোরকানিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রচেষ্টা ও তার অশ্লীল ছবি মোবাইলে ভিডিও করার অভিযোগে মাদ্রাসা শিক্ষককে শনিবার সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এব্যাপারে শিক্ষার্থীর মা রেজিয়া বেগম বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় সহকারি শিক্ষক শফিকুল ইসলাম শফি বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনাটি ঘটেছে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পুর্ব কোমরনই ছয়ঘড়িয়া গ্রামে।

শিক্ষক পাশের কাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণের প্রচেষ্টা চালায়। পরে তার চিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে। এসময় ওই শিক্ষক ছাত্রীর ধর্ষণের চিত্রও মোবাইলে ধারণ করে রাখে।

পরে বিক্ষুদ্ধ গ্রামবাসী গাইবান্ধা সদর থানায় খবর দিলে পুলিশ ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিরাপত্তা ও তদন্ত জনিত কারণে কিশোরী ও তার মাকে রাতভর থানায় রাখেন। শনিবার ধর্ষিত কিশোরীকে জবানবন্দির জন্য ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়। উক্ত শিক্ষার্থীর মা রেজিয়া বেগম ও পিতা আবুল কালাম এই ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেন। জরুবীভাবে শনিবার সকালে মাদ্রাসা চত্তরে মাদ্রাসা পরিচালনা কমিটির সভা আহবান করা হয় এবং ওই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এব্যাপারে পুলিশ অভিযুক্ত শিক্ষককে এখনও গ্রেফতার করতে পারেনি।