২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে জমি নিয়ে সংঘর্ষ ॥ নারী সহ আহত ২২

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ জমি সংক্রান্ত বিবাদে উভয়পক্ষের সংঘর্ষে নারী সহ ২২ জন আহত হয়েছে। আজ শনিবার দুপুরে নীলফামারী জেলা সদরের রামনগর ইউনিয়নের বাহালীপাড়া গ্রামের এ ঘটনায় একে অপরের বাড়িতে অগ্নিসংযোগ করলে দুই পরিবারের চারটি ঘর,আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এবং আগুন নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে একজন কে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকী ২১ জন কে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামগঞ্জ ইউনিয়নের তিন নম্বর ওয়াডের ইউপি সদস্য আসাদুল ইসলাম জানান গ্রামের মৃত আছিমুদ্দিনের ছেলে আলী হোসেনের সাথে নমির উদ্দিনের ছেলে আজিজার রহমানের মধ্যে সাড়ে ৭ বিঘা জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে আজ এই সংঘাত।

ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়ে নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তবে এখনও কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি।

নীলফামারী ফায়ার সার্ভিসের টিম লিডার ফরহাদ আলম জানান খবর পেয়ে একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনায় গ্রামের আরো ১০ পরিবারের ঘরবাড়ি রক্ষা পায়।

নির্বাচিত সংবাদ