২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বার কাউন্সিলে নব নির্বাচিতদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার ॥ আইনজীবীদের নিয়ন্ত্রক ও তদারক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নব নির্বাচিত সরকার সমর্থক সদস্যরা বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং জাতীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। শনিবার বিকেলে প্রথমে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং পরে জাতীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানান তারা।

গত বুধবার অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিলের এ নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনা দলগুলোর সমর্থক আইনজীবীদের মোর্চা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) প্রর্থীরা সংস্থার ১৪ আসনের মধ্যে ১০টি পেয়ে সংখ্যাগরিষ্ঠ্যতা লাভ করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, বার কাউন্সিলের সাধারণ আসনে নব নির্বাচিত সদস্য ব্যারিস্টার এম আমির-উল-ইসলাম, এ্যাডভোকেট আব্দুল বাসেদ মজুমদার, এ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, এ্যাডভোকেট জেড আই খান পান্না, ‘এ’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য কাজী নজিবুল্লাহ হিরু, ‘বি’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য এইচ আর জাহিদ আনোয়ার, ‘সি’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য ইব্রাহিম হোসেন চৌধুরী, ‘ই’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য পারভেজ আলম খান, ‘এফ’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য মোঃ ইয়াহিয়া এবং ‘জি’ গ্রুপ থেকে নির্বাচিত সদস্য মোঃ রেজাউল করিম।

নির্বাচিত সদস্যদের বাইরেও এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, এ্যাডভোকেট সাহারা খাতুন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, এ্যাডভোকেট সানজিদা খানম প্রমূখ উপস্থিত ছিলেন।