২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেস্ট এমপ্লয়্যার এ্যাওয়ার্ড পেল ওয়ালটন

অর্থনৈতিক রিপোর্টার ॥ মানবসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রাখায় বিডিজবস.কম বেস্ট এমপ্লয়্যার অ্যাওয়ার্ড-২০১৪ পেয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

কর্ম পরিবেশ, ব্যবস্থাপনা অনুশীলন, কেরিয়ার প্রসপেক্ট, প্রতিযোগিতামূলক বেতন ও অন্যান্য সুবিধা এবং ব্র্যান্ড- এই পাঁচটি ক্ষেত্র বিবেচনায় নিয়ে ওই মূল্যায়ন করা হয়েছে। ওয়ালটনকে সেরা নিয়োগদাতা প্রতিষ্ঠানের স্বীকৃতি দেয়া হয়েছে কনজ্যুমার ডুর‌্যাবল ক্যাটাগরিতে।

অ্যাওয়ার্ড হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের পলিসি, এইচআরএম ও এডমিন বিভাগের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, অপারেটিভ ডিরেক্টর মাহমুদুল হক, পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর, বিডি জবস এর সেলস এন্ড মার্কেটিং বিভাগের জিএম প্রকাশ রায় চৌধুরী, সেলস ম্যানেজার এজেএম আরিফুজ্জামান এবং ইভেন্ট ও প্রোগ্রাম ম্যানেজার মোহাম্মদ আলী ফিরোজ। যে সব করপোরেট প্রতিষ্ঠান মানবসম্পদ উন্নয়নে বিশেষ অবদান রাখছে তাদেরকে ২০০৮ সাল থেকে ওয়েবসাইট ভিত্তিক প্রতিষ্ঠান বিডিজবস.কম দ্বি-বার্ষিক ভিত্তিতে এই অ্যাওয়ার্ড প্রদান করছে। এবার ওয়ালটন ছাড়া আরো নয়টি প্রতিষ্ঠান বিভিন্ন ক্যাটাগরিতে বিডিজবস.কম বেস্ট এ্যামপ্লয়্যার অ্যাওয়ার্ড পেয়েছে। এই এ্যাওয়ার্ডের জন্য বিডিজবস.কম একটি জরিপ পরিচালনা করে। জরিপে মোট ৩,৫৫৭ জন অনলাইন ব্যবহারকারী অংশ নেন। ২০১৪ সালের ডিসেম্বর থেকে ২০১৫ সালের ফেব্রুয়ারি পর্যন্ত তিন মাস চলে এ কার্যক্রম।