১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিক্ষক সাসপেন্ড ॥ তদন্ত কমিটি

  • দৌলতপুরে ছাত্রীর শ্লীলতাহানি

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ২ সেপ্টেম্বর ॥ দৌলতপুরে ৫ম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানির দায়ে মফিদুল ইসলাম হিটা নামে সেই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার দুপুরে সরেজমিন তদন্ত শেষে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌফিকুর রহমান ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার সকাল ৭টার দিকে পূর্ব তারাগুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মফিদুল ইসলাম হিটা প্রাইভেট পড়ানোর নাম করে তারাগুনিয়া থানা মোড় এলাকার ছাত্রীকে বাথরুমে নিয়ে শ্লীলতাহানি করে। এ সময় স্কুলের অন্য শিক্ষার্থীরা তা দেখতে পেলে ওই শিক্ষক তাদের পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে ও হুমকি দিয়ে শ্লীলতাহানির বিষয়টি কাউকে না বলার জন্য চাপ প্রয়োগ করে। পরে শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে স্কুলের অভিভাবকসহ শিক্ষর্থীরা ক্ষোভে ফেটে পড়েন। মঙ্গলবার শিক্ষার্থীরা ক্লাস বন্ধ করে।

মুক্তেশ্বরী নদী থেকে অবৈধ নেট-পাটা অপসারণ শুরু

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মনিরামপুরের মুক্তেশ্বরী নদী থেকে অবৈধ নেট-পাটা অপসারণের কাজ শুরু হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান বুধবার হরিদাসকাটী ইউনিয়নের বিলবোকড় এলাকার কয়েকটি অবৈধ নেট-পাটা অপসারণ করেন। এ সময় উপস্থিত এলাকাবাসীকে আগামী ২Ñ১ মধ্যে উপজেলার সকল অবৈধ নেট-পাটা অপসারণ নির্দেশ দেন। অন্যথায় সকল পাটা মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও সাফ জানিয়ে দেয়া হয়েছে। এদিকে উপজেলা প্রশাসন অবৈধ নেট-পাটা অপসারণ কাজ শুরু করায় বিভিন্ন সময়ে জলাবদ্ধতার শিকার হওয়া মানুষের মুখে হাসি ফুটেছে।

কারাগারের দেয়ালে বোমা বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর কেন্দ্রীয় কারাগারের পিছনের দেয়ালে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা দেয়াল লক্ষ্য করে বোমাটি ছুড়ে মারলে তা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও কারাগার অভ্যন্তর ও বাইরে আতঙ্কের সৃষ্টি হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আকস্মিক কারাগারের পিছনের দিকে স্টাফ কোয়ার্টারের দেয়ালে অজ্ঞাত দুর্বৃত্তরা একটি বোমার বিস্ফোরণ ঘটায়।

না’গঞ্জে সাত দিনেও খোঁজ নেই দোকান কর্মচারীর

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২ সেপ্টেম্বর ॥ বন্দর উপজেলায় এবার দোকান কর্মচারী আরেকমান (২৮) গত ছয় দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৬ আগস্ট সকালে বাড়ি থেকে কাজের উদ্দেশে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। একদিন পর পরিবারের লোকজন দোকানে খোঁজ নিয়ে জানতে পারে সে দোকানে যায়নি। এ ঘটনায় মঙ্গলবার বন্দর থানায় জিডি (নং ২৬) করা হয়েছে।

বুধবারও তার কোন সন্ধান পায়নি বলে তার স্বজনরা জানায়। জানা গেছে, বন্দরের ঘারমোড়া এলাকার আঃ লতিফ মিয়ার ছেলে আরেকমান। সে নারায়ণগঞ্জ শহরের মার্ক টাওয়ারে দোকানে কর্মচারী হিসেবে কাজ করে।

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বিরল উপজেলায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বিরল উপজেলার শুকবপুর গ্রামের সুদেব চন্দ্র রায়ের কন্যা ও ঝুকুরঝাড়ী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী দিপালী রানী রায় (১১) বাজনাহার রেলস্টেশনে আত্মহত্যা করে।