২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যারা দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে, তাদের ক্ষমা নেই ॥ ও.কাদের

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৪ সেপ্টেম্বর ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা অপকর্ম করে দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করছে, তাদের ব্যাপারে সরকারের কোন ছাড় নেই। প্রধানমন্ত্রী ছাত্রলীগের শোকসভায় স্পষ্ট বলেছেন, সব আগাছা পরগাছা মুক্ত করতে। প্রধানমন্ত্রীর এ বক্তব্যের পর এ্যাকশন শুরু হয়েছে। তার এই বক্তব্যের মধ্য দিয়ে অপকর্মের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। শুক্রবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রভাকরদী সেতু উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বড় দল, বড় দলে সুবিধাভোগী, আগাছা পরগাছা ঢুকতে পারে। এ সবের বিরুদ্ধে আমরা অভিযান শুরু করেছি। নেত্রীর নির্দেশের পর অনুসন্ধান করা হচ্ছে কাদের অপকর্মের কারণে সরকার ও দলের ভাবমূর্তি ক্ষুণœ হচ্ছে। তাদের বিরুদ্ধে পর্যায়ক্রমে দলের ভেতরে শুদ্ধি অভিযান পরিচালনা করা হবে।

পরে মন্ত্রী এম বদরুজ্জামান খসরু হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজালালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ রশিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি রফিক কোতোয়াল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দিন প্রমুখ।

নির্বাচিত সংবাদ