১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি নেত্রী পাপিয়া দুই দিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৪ সেপ্টেম্বর ॥ নাশকতার দুটি মামলায় পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়াকে বৃহস্পতিবার রাতে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে পল্টন থানায় নেয়া হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার সূত্রে জানা গেছে, ১০টি মামলায় জামিন লাভের পর বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়াকে আরও চার মামলায় শ্যোন এ্যারেস্ট গ্রেফতার দেখানো হয়। পল্টন থানার দুটি মামলায় তাকে দুদিন পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত।

কাশিমপুর মহিলা কারাগারের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের রজনীগন্ধ্যা ভবনে ডিভিশনপ্রাপ্ত বন্দীর মর্যাদায় ছিলেন পাপিয়া। সম্প্রতি আদালত ১০টি মামলায় জামিন দেয় তাকে। ইতোমধ্যে তার বিরুদ্ধে পুলিশ পল্টন থানায় ২টি, মতিঝিল থানায় একটি ও শাহবাগ থানায় আরও একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে রিমান্ড আবেদন করে। পরে আদালত পল্টন থানার দুটি মামলায় তার দুদিনের রিমান্ড মঞ্জুর করে বলে জানান একটি মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিজানুর রহমান। বৃহস্পতিবার রাতে কারাগার থেকে তাকে পল্টন থানায় আনা হয়।