১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজন হত্যা মামলা ॥ হাকিম আদালত থেকে জজ আদালতে

অনলাইন ডেস্ক ॥ শিশু সামিউল আলম রাজন হত্যা মামলা বিচারের জন্য সিলেট মহানগর হাকিম আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়েছে।

সোমবার মহানগর হাকিম আদালতের বিচারক শাহেদুল করিম শুনানি নিয়ে মামলাটি স্থানান্তরের আদেশ দেন। জজ আদালতে আগামী ১৬ সেপ্টেম্বর মামলাটি উঠবে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদা সাঈদা খানম জানান, মহানগর দায়রা জজ আদালতে মামলার অভিযোগ গঠনসহ সব কার্যক্রম চলবে।

এ মামলায় গ্রেফতার ১০ আসামি এদিন আদালতে উপস্থিত ছিলেন। তারা হলেন- কামরুল ইসলামের ভাই আলী হায়দার, মুহিত আলম, ময়না চৌকিদার, রুহুল আমিন, তাজউদ্দিন আহমদ বাদল, দুলাল আহমদ, নুর মিয়া, ফিরোজ মিয়া, আছমত উল্লাহ ও আয়াজ আলী ।

এছাড়া পলাতক আসামিরা কামরুল, শামীম ও পাভেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তাদের আদালতে হাজির হতে বলে পত্রিকায় বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। রাজন হত্যার পরদিন কামরুল সৌদি আরবে পালিয়ে গেলেও প্রবাসীদের সহযোগিতায় সেখানে তাকে আটক করা হয়। তাকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে বলে সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে খুঁটিতে বেঁধে ১৩ বছরের রাজনকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকারীরাই নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ঘটনার তদন্ত শেষে গত ১৬ অগাস্ট ১৩ জনকে আসামি করে অভিযোগপত্র দেন তদন্ত কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার।