১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোপন বৈঠক ॥ পাঁচ পেট্রোলবোমাসহ দুই জামায়াত নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৮ সেপ্টেম্বর ॥ ঝিনাইদহে গোপন বৈঠক থেকে জামায়াতের দুই নেতাকে ৫টি পেট্রোলবোমাসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে শহরতলির পবহাটি গ্রাম থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো যশোর জেলা জামায়াতের আমির, কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য আজিজুর রহমান ও ঝিনাইদহ পৌরসভার ১ নং ওয়ার্ড জামায়াতের আমির মোহাজ্জেল হোসেন। জামায়াত নেতা আজিজুর রহমান যশোর শার্শা উপজেলার বাগআঁচড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও মোহাজ্জেল হোসেন ঝিনাইদহ সদর উপজেলার পবহাটি গ্রামের আফজাল হোসেনের ছেলে।

সদর থানার পুলিশ জানায়, সদর উপজেলার পবহাটি গ্রামের জামায়াত নেতা মোহাজ্জেল হোসেনের বাড়িতে জামায়াত নেতাকর্মীরা গোপন মিটিং করছিল।

খবর পেয়ে ওই বাড়িতে হানা দিয়ে যশোর জেলা জামায়াতের আমির আজিজুর রহমান ও জামায়াত নেতা মোহাজ্জেল হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জামায়াত নেতা আজিজুর রহমান নিজের পরিচয় গোপন করার চেষ্টা করেন। পরে পুলিশ রাত সাড়ে ১১ টার দিকে তিনিই যশোর জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মসলিসে সূরা সদস্য আজিজুর রহমান বলে নিশ্চিত হয়। বৈঠক থেকে ৫টি পেট্রোলবোমা ও লাঠিসোঠা উদ্ধার করা হয়।

কক্সবাজারে গ্রেফতার ৭ ॥ স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, কক্সবাজারে নাশকতা মামলার পলাতক আসামি দুই জামায়াত নেতাসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ এ অভিযান পরিচালনা করে। আটককৃতরা হলেন শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাসিন্দা ও ৭নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি সাইফুল আজম, তার ভাই এবং শহর জামায়াতের সদস্য আরিফুল আজম। তারা দু’জনেই ২টি নাশকতা মামলার আসামি।