১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৭

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ পাওনা টাকা চাইতে গিয়ে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ কমপক্ষে ৭জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই এলাকার দক্ষিন মাইজপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শাহাদাত খান একই এলাকার সফদের খানের ছেলে মজিদ খানের কাছে পৈত্রিক ভিটার গাছ বিক্রির ৮ লক্ষ টাকা পান। এ পাওনা টাকা চাইতে গেলে মজিদ খানের নেতৃত্বে কামাল খান ও মনির খানসহ বেশ কয়েকজন যুবক মিলে শাহাদাত খানের উপর দেশি অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তাদেরকে বাধা দিলে রিফাত খান (২৪), রিয়াদ খান (১৭), নূরজাহান বেগম(৬৫), নাহার বেগম (৩৫) ও বৈশাখীসহ (১৮) কমপক্ষে ৭জন আহত হয়েছে। আহতদেরকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্নস্থানে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় ডাসার থানায় মামলার প্রক্রিয়া চলছে। উল্লেখ্য, এ হামলার ঘটনার আশঙ্কায় এর আগে ও জীবনের নিরাপত্তা চেয়ে মাদারীপুর আদালতে মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে অভিযুক্ত মজিদ খানের সঙ্গে একাধিক বার যোগাযোগের চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ডাসার থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক বলেন, এ হামলার ঘটনার বিষয় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।