১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জেলখানা গেইটে সন্ত্রাসী হামলায় আহত ১, চার সন্ত্রাসীকে গণধোলাই

জেলখানা গেইটে সন্ত্রাসী হামলায় আহত ১, চার সন্ত্রাসীকে গণধোলাই

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ পূর্ব শত্রুতার জের ধরে হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালস্থ জেলা কারাগারের প্রধান ফটকে ছুরত আলী (৪৯) নামে এক কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ৪ হামলাকারী ৪ সন্ত্রাসীকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার বিকালে এসব ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার সন্ত্রাসীরা হলো- কবীর মিয়া, আলফু মিয়া, এনামুল হক ও শামছুল হক। পুলিশ প্রহরায় গুরুতর আহত এসব সন্ত্রাসীকেও একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শামছুল হকের অবস্থাও আশংকাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার বাহুবল উপজেলার বাভনাকান্দি গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী জহুর আলী একটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে হবিগঞ্জ জেলা কারাগারে আছেন। মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে জহুর আলীকে দেখতে ছোট ভাই ছুরত আলীর নেতৃত্বে পরিবারের সদস্যরা ওই কারাগারে শাখায় যান। সেখান থেকে ফেরার পথে দুপুর আড়াইটার দিকে কারাগারের প্রধান ফটকের সামনেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৬ সশস্ত্র সন্ত্রাসী তাদের ওপর হামলা করে। জহুরের ছোট ভাই ছুরত আলীকে উপর্যপুরী কুপিয়ে রক্তাক্ত জখম করে তারা। স্থানীয় জনতা সন্ত্রাসীদের ঘেরাও করলে ইসমাঈল ও পায়েল নামে দুই সন্ত্রাসী পালিয়ে যায়। অপর ঘটনাস্থল চার জনকে বেদড়ম পিটুনী দেয় জনতা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গুরুতর আহত চার সন্ত্রাসীকে উদ্ধার করে।

নির্বাচিত সংবাদ