২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুব বিশ্বকাপ প্রস্তুতি ॥ খুলনা পর্ব শেষ হচ্ছে

অনলাইন রিপোর্টার ॥ আগামী বছরের শুরুতেই ঘরের মাঠে যুব বিশ্বকাপ আসর। প্লেটপর্বে চারবারে চ্যাম্পিয়ন স্বাগতিক বাংলাদেশের এবার চোখ শিরোপায়। যদিও মূলপর্বের শিরোপা এখনো ছুঁয়ে দেখতে পারেনি বাংলাদেশ। তাই তো বাংলাদেশ জাতীয় দলের সাবেক প্রধান কোচ স্টুয়ার্ট ল কে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে যুবাদের দায়িত্ব তুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যুব দলের সঙ্গে কাজও শুরু করেছেন এই অস্ট্রেলিয়ান।

৩০ আগস্ট থেকে খুলনায় শুরু হয়েছে যুব দলের ক্যাম্প। ক্যাম্প শেষ হচ্ছে বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচ খেলবে যুবারা। খুলনার স্থানীয় ক্রিকেটারদের সঙ্গে ৫০ ওভারের এই প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে শেখ আবু নাসের স্টেডিয়ামে।

খুলনা বিভাগের হয়ে প্রিমিয়ার লিগে অংশ নেওয়া ক্রিকেটারদের নিয়ে যুবদলের প্রস্তুতির জন্য প্রতিপক্ষ এই দলটি তৈরি করা হয়েছে। অমিত মিশ্র-জিয়াউর রহমানরা এই ম্যাচে মাঠে নামবেন।

বৃহস্পতিবার এই ম্যাচটি শেষ করেই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) উদ্দেশে খুলনা থেকে রওনা হবে দলটি। সেখানেই শনিবার থেকে নতুন করে যুব দলের ক্যাম্প শুরু হবে। ১১ দিন ধরে খুলনায় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্প চলাকালে নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন তারা।