১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদ্যুতস্পৃষ্টে নির্মাণ শ্রমিকসহ চার জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ কুমিল্লা, ফটিকছড়ি ও মাদারীপুরের কালকিনিতে বিদ্যুতস্পৃষ্টে নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী, পল্লীবিদ্যুত কর্মচারীসহ চার জনের মৃত্যু হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

কুমিল্লা ॥ বিদ্যুতস্পৃষ্ট হয়ে ইসমাঈল ও মহসিন নামের ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় জেলার বুড়িচং উপজেলা সদরের নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুড়িচং উপজেলা পরিষদ সড়কে সুমনের নির্মাণাধীন ভবনের ৩য় তলায় নির্মাণ শ্রমিকরা কাজ করার সময় রডের সঙ্গে পল্লী বিদ্যুতের তার জড়িয়ে গেলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ৩ নির্মাণ শ্রমিক মারাত্মক আহত হয়।

ফটিকছড়ি, চট্টগ্রাম ॥ উপজেলার সুন্দরপুরে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বৈদ্যুতিক কাজ করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সজিব কুমার দত্ত (৫০) নামে এক পল্লী বিদ্যুত কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা গেছে, নিহত সজিব কুমার দত্ত ২ সন্তানের জনক।

নিহত ব্যক্তি কুমিল্লা জেলার বরুরা উপজেলার তালতলী গ্রামের হীরালাল দত্তের পুত্র।

কালকিনি, (মাদারীপুর) ॥ গভীর নলকূপ স্থাপন করতে এসে বুধবার দুপুরে কালকিনিতে ইউনুস-(৪৫) নামের এক শ্রমিকের বিদ্যুতস্পৃষ্টে মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে ৩ শ্রমিক। পটুয়াখালীর শ্রমিক উপজেলার সাহেবরামপুর এলাকা পশ্চিম ক্রোকিরচড় গ্রামে গভীর নলকূপ স্থাপনের কাজ করার সময় তাদের মাথার ওপরে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে মীর্জাগঞ্জের চড়খালী গ্রামের শ্রমিক ইউনুস আলীর মৃত্যু হয়। এ সময় সোহেল, সজীব ও আবুতালেব গুরুতর আহত হয়।