২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পানিতে ডুবে তিন শিশু ও বৃদ্ধের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৯ সেপ্টেম্বর ॥ মদন পৌরশহরে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে পুকুরে ডুবে দুই শিশু মারা গেছে। মারা যাওয়া ওই শিশু হলো পৌরশহরের জাহাঙ্গীরপুর দেওয়ানবাজার এলাকার ইসমাইল মিয়ার ছেলে সাকিব মিয়া (৩) ও একই এলাকার কালা মিয়ার ছেলে সাকিবুল হাসান (৪)। জানা গেছে, সাকিব মিয়া ও সাকিবুল হাসান বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। এ সময় পাশে থাকা ছোট পুকুরে পড়ে যায় তারা। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুইটিকে মৃত ঘোষণা করেন।

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) থেকে জানান, মামাবাড়ি বেড়াতে এসে বুধবার দুপুরে কালকিনিতে ইভা (৬) নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে। অপর দিকে নিহতের খালাতো বোন ফারজানা (৮) নামের এক শিশু কন্যা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে।

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, জেলার গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামের বাসিন্দা ঢাকার প্রবীণ ব্যবসায়ী মোতাহার তালুকদার (৮০) বুধবার দুপুরে বাড়ির পুকুরের পানিতে ডুবে মারা গেছেন। জানা গেছে, পরিবারের সবার অজান্তে দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে নেমে তিনি নিখোঁজ হন।