২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভালুকায় শিশু নির্যাতন হাসপাতালে ভর্তি

ভালুকায় শিশু নির্যাতন হাসপাতালে ভর্তি

নিজস্ব সংবাদদাতা, ভালুকা ময়মনসিংহ॥ ভালুকায় মোটরসাইকেল ফেলে দেয়ার অভিযোগে মো: আব্দুল আহাদ (৬) নামে প্রথম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে ব্যাপক নির্যাতণ চালানো হয়েছে। আহত শিশুকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার হবিরবাড়ির নুন্দিপাড়ায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নির্যাতনের শিকার আহাদের পিতা স্থানীয় লাবনী পিকনিক স্পটের কর্মচরী জামাল উদ্দিন জানান, আমার মাসুম বাচ্চাকে অহেতুক আমান উল্যাহ অমানুষিক নির্যাতন করেছে। আমি এই নির্যাতণকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তিনি আরো বলেন, আমার শিশু ছেলেকে হাসপাতালে এলাকার লোকজনইি ভর্তি করে। আমি ঘটনটি পরে জানতে পেরে দৌড়িয়ে হাসপাতালে যাই। ছেলেকে ভর্তির পর থেকে আমাকে বিভিন্ন মাধ্যমে ভাড়াভাড়ি না করার জন্য হুমকী দেয়া হচ্ছে।

এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর পিতা জামাল উদ্দিন বাদি হয়ে অভিযুক্ত আমান উল্যাহ খানকে আসামী করে ভালুকা মডেল থানায় মামলা (১২) দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ জানান, শিশু আহাদ নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারে অভিযান চলছে।