১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ৬

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে কলেজ শিক্ষকসহ তিনজন, গাজীপুর ও ঝিনাইদহে দুই শিশু এবং ভোলার চরফ্যাশনে এক বৃদ্ধ নিহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের-

সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ ৩ জন নিহত ও অন্তত ২০ যাত্রী আহত হয়েছে। নিহতরা হলেন- সলঙ্গার পাটধারী গ্রামের আবুল সরকারের ছেলের আব্দুল্লাহ (৩০), বাগুদা গ্রামের শুকুর আলীর ছেলে আসাদুল (৩২) ও উল্লাপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম (৫০)।

পুলিশ জানায়, পাবনা থেকে তালুকদার পরিবহনের যাত্রীবাহী একটি বাস বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সলঙ্গা থানার পাটধারী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি একটি ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে বাস যাত্রী রফিকুল ইসলাম, ভ্যানচালক আসাদুল, ভ্যানের যাত্রী আব্দুল্লাহ ঘটনাস্থলেই মারা যায়।

গাজীপুর ॥ কালিয়াকৈরে বৃহস্পতিবার যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিক্সারোহী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা ও ভাইসহ চারজন আহত হয়েছে। নিহতের নাম রায়হান (৬)। সে কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকার আমজাদ হোসেনের ছেলে।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোল গ্রামে নসিমন উল্টে পল্লব সরকার (১১) নামে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্র নিহত এবং দু’জন আহত হয়েছে। পল্লব সরকার ফলিয়া গ্রামের পলাশ সরকারের ছেলে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণ-আঞ্জুর সড়কে বৃহস্পতিবার বেলা ১১টায় টেম্পোর চাপায় আলতাফ হোসেন (৬০) নিহত হয়েছে। শশীভূষণ-আঞ্জুর হাট সড়কে করিমপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলতাফ হোসেন কলমি ১নং ওয়ার্ডের মৃতঃ আব্দুল লতিফ মিয়ার ছেলে।