২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নড়াইলে কিশোরকে কুপিয়ে হত্যা ॥ অন্যত্র পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নড়াইলে কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া গাইবান্ধায় দুই গরু ব্যবসায়ী, নীলফামারীতে কাঠমিস্ত্রী, মাগুরায় মাটিচাপা অবস্থায় যুবকের, লক্ষ্মীপুরে ও রায়পুরে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

নড়াইল ॥ লোহাগড়া উপজেলার গোপীনাথপুর সওদাগরপাড়ায় জুলমাত খাঁকে (১৪) কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। বুধবার রাত সাড়ে ১০টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় একজন জখম হয়েছে। জানা গেছে, মেয়েলী ঘটনার জের ধরে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিবেশী রনি, সাহিদুল, ওবায়দুলসহ সাত-আটজন গোপীনাথপুর সওদাগরপাড়ায় ইকলাছ খাঁর ছেলে জুলমাত খাঁ (১৪) ও জুঙ্গুকে (১৬) কুপিয়ে জখম করে। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১০টার দিকে জুলমাতের মৃত্যু হয়।

পুলিশ জানায়, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওবায়দুল ও শিমুল মৃধাকে আটক করা হয়েছে।

গাইবান্ধা ॥ কাটাখালী ব্রিজের হাওয়াখানা এলাকা রংপুর-ঢাকা মহাসড়কের পাশে একটি কলার ক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় বৃহস্পতিবার সকালে দুই গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তাদের একজনের পরিচয় পাওয়া গেছে। সে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার তোলাতুলি গ্রামের পরাণ আলী ভুইয়ার ছেলে শাহজালাল (৫০)। গরু কেনার রশিদ থেকে ওই ব্যক্তিকে শনাক্ত করা হয়।

নীলফামারী ॥ গোলাম রউফ (৪৫) নামে এক কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নে অবস্থিত কৃষি ফার্মের প্রধান খালের পানিতে ভাসমান অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। গোলাম রউফ সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী দাখিল মাদ্রাসাপাড়া গ্রামের মহসিন আলীর পুত্র।

মাগুরা ॥ মহম্মদপুর উপজেলার শিরগ্রাম পূর্বপাড়ায় মাটিচাপা দেয়া অবস্থায় পুলিশ বুধবার বিকেলে নিখোঁজ যুবক মাজেদুল শেখের (২৩) লাশ উদ্ধার করেছে। নিহতের পিতা খবির শেখ বাদী হয়ে মহম্মদপুর থানায় ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ রাতে মামুন ও দাউদ নামে দুইজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে মাগুরা সদর আধুনিক হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত হয়েছে।

লক্ষ্মীপুর ॥ সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে শামছুন্নাহার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মরদেহ ময়নাতদন্তের জন্য বিকেলে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার রাতে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরে শামছুন্নাহারকে তার শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ করেছেন পরিবার। শামছুন নাহার লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়ার আবুল কালামের মেয়ে।

রায়পুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে অঙ্কিতা নাথ (২০) নামে ৪ মাসের অন্তঃসত্ত্বার ঝুলন্ত মৃতদেহ বুধবার রাতে উদ্ধার করেছে পুলিশ। নিহত অঙ্কিতা রায়পুর পৌর শহরের পপুলার ফার্মেসির মালিক বাদল দেবনাথের স্ত্রী ও ফেনী জেলার লালপুর এলাকার পরিমল নাথের মেয়ে। এ ঘটনায় তার স্বামী বাদল দেবনাথকে আটক করা হয়েছে।