১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

আপন জুয়েলার্স ॥

আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে দেশের সবচেয়ে বড় জুয়েলারি হাউস ‘আপন জুয়েলার্স’ নতুন নতুন আকর্ষণীয় ডিজাইনের জুয়েলারি দিয়ে সাজিয়ে তুলেছে তাদের প্রতিটি আউটলেটকে। সেই সঙ্গে ক্রেতাদের জন্য ডায়মন্ডের ওপর ৩১% আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ছেড়েছে। এখানে আকর্ষণীয় ডিজাইনের ডায়মন্ড জুয়েলারির মধ্যে নেকলেস সেট, ফিংগার রিং, চুড়ি, ব্যঙ্গল, লকেট সেট, ইয়ার রিং, নোস পিন, লকেট সুলভমূল্যে পাওয়া যায়। আপন জুয়েলার্সের সকল শাখায় এই অফার চলবে ঈদ-উল-আজহার রাত পর্যন্ত।

আপন জুয়েলার্সের শাখাগুলো হচ্ছে : বায়তুল মোকাররম (দ্বিতীয় তলা), মৌচাক মার্কেট (নিচতলা), বায়তুল মোকাররম-২ (নিচতলা) বি-১ ডিসিসি মার্কেট, গুলশান-১, সীমান্ত স্কোয়ার, ৬৫ গুলশান এভিনিউ (সুবাস্তু ইমাম স্কোয়ার) গুলশান-২ এবং ৪/এ, এন আর কমপ্লেক্স, উত্তরা। বিস্তারিত যোগাযোগ : ০২-৯৫৫২৯০৪, ০১৯৪২৯৪৮৩৮৭

দিয়াবাজার ডটকম

পহেলা সেপ্টেম্বর থেকে ক্রেতাদের জন্য দারুণ এক অফার নিয়ে এসেছে ই-কমার্স প্রাইস শপ উরধনধুধৎ.পড়স (দিয়াবাজার ডটকম)। এদিন থেকে সব ধরনের ব্র্যান্ডের ব্যাগের ওপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে তারা। সীমিত সময়ের এই অফার শেষ হবে পহেলা অক্টোবর। সব বিশ্বখ্যাত ব্র্যান্ডের অরিজিনাল ব্যাগই পাওয়া যাবে এ সময়। বিস্তারিত জানতে ভিজিট করুন িি.িউরধনধুধৎ.পড়স

বাংলাদেশে প্রাইস শপ ধারণা দিয়ে যাত্রা শুরু করেছে ই-কমার্স সাইট উরধনধুধৎ.পড়স। ইতোমধ্যে বাংলাদেশে বেশকিছু ই-কমার্স সাইট আত্মপ্রকাশ করলেও প্রাইস শপের ধারণা এবারই প্রথম প্রাইস শপ বলতে বোঝায় মূলত পাইকারি মূল্যে খুচরা পণ্য।

সিপি

থাইল্যান্ডের টেকনোলজি খ্যাত চিকেন ফ্রাই ‘সিপি ফাইভ স্টার’ ইতোমধ্যে নজর কেড়েছে ভোজন রসিকদের। খাবারের মান ও স্বাস্থ্যসম্মত হওয়ায় দিন দিন এর চাহিদা বেড়েই চলেছে। মাল্টি ন্যাশনাল এই ফুড চেইটি এবার তাদের বেস্ট চিকেন ফ্রাইয়ের পাশাপাশি রাখছে ফ্রাইড রাইস। যা দিয়ে এখন সেরে নিতে পারেন সকাল, দুপুর বা রাতের খাবারটি। এই ফ্রাইড রাইস পাওয়া যাবে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটের সকল আউটলেটে। যার মূল্য রাখা হয়েছে মাত্র ৮০ টাকা। তবে নতুন যুক্ত হওয়ায় সেপ্টেম্ব^র ও অক্টোবর মাসজুড়ে পাবেন মাত্র ৭০ টাকায়। তাই নতুন যুক্ত হওয়া এই খাবারটির স্বাদ নিতে এক্ষুণি চলে আসতে পারেন সিপির যে কোন আউটলেটে।

ব্যাঙ

ঋতু বৈচিত্র্যতায় শরতের অবস্থান ভিন্নতর। তাই শরত ঋতু ও শারদীয় উৎসবকে সামনে রেখে ব্যাঙ বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক। রোড : ১, সেকশন : ১, ব্লক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্স এর বিপরীতে), মিরপর : ১, ঢাকা : ১২১৬; শামসুর রহমান খান পৌর মার্কেট, ২য় তলা, দোকান নং : ১, ২, ভিক্টোরিয়া রোড, কালিবাড়ি মোড়, টাঙ্গাইল। হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪

অপাস

ফ্যাশন হাউস অপাস শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পাঞ্জাবি পাওয়া যাচ্ছে। শরত ঋতু ও শারদীয় উৎসব উপলক্ষে অপাস ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি এনেছে। ঋতু বৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যে কোন উৎসবে নিত্য নতুন ডিজাইনের ব্যাপক পাঞ্জাবির আয়োজন করে অপাস। ফ্যাশন হাউস অপাস’র পাঞ্জাবি তৈরি করা হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নক্সা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ।

শরত ও শারদীয় উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে।

৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্বাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।