২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হাতিরঝিলে লাশ উদ্ধার সায়েদাবাদে গণছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। এদিকে সায়েদাবাদে গণছিনতাই হয়েছে। এ সময় ছিনতাইকারীরা এক ট্রাফিক পুলিশ, তার স্ত্রী ও এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে। ওই স্থানে আরও কয়েকজন ছিনতাইয়ের শিকার হয়েছেন। এছাড়া পুরান ঢাকার বংশালের একটি বাড়ি থেকে ১৪ হাজার ২৭৫ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ সব তথ্য জানা গেছে।

গণছিনতাই ॥ রাজধানীর সায়েদাবাদ এলাকায় ছিনতাইকারীরা ট্রাফিক পুলিশ কনস্টেবল মোবারক হোসেন (৩২), তার স্ত্রী সুমি আক্তার (২৫) ও ঢাকা কলেজের অনার্সের ছাত্র রাশেদকে (২১) ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় একই স্থানে আরও কয়েকজন ছিনতাইয়ের শিকার হয়েছেন। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ট্রাফিক কনস্টেবল মোবারক হোসেন ও তার স্ত্রীকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়।

ইয়াবা ও এক নারীসহ তিনজন গ্রেফতার ॥ পুরান ঢাকার বংশাল থানা এলাকার একটি বাড়ি থেকে ১৪ হাজার ২৭৫ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার বিকেলে শান্তা লেনের ২০/এ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মাদক ব্যবসার মূলহোতা নজরুল ইসলামের স্ত্রী শেফালী আকতার (২৮), সহযোগী রুবেল প্রকাশ শাহ আলম (২৭) ও মোঃ ইমরান (২৬)।

রাজধানীতে জাল ভিসা ও পাসপোর্ট তৈরির সরঞ্জামসহ আটক ৩ ॥ রাজধানীর মতিঝিল ও পল্টন এলাকায় অভিযান চালিয়ে জাল ভিসা ও পাসপোর্ট তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

র‌্যাবের গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম এ তথ্য জানিয়ে বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধভাবে জাল ভিসা ও পাসপোর্ট প্রস্তুতকারী কিছু চক্র রয়েছে। র‌্যাব তাদের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় র‌্যাব-৩-এর একটি দল মতিঝিল ও পল্টন এলাকায় অভিযান চালায়।