২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে সড়ক দুর্ঘটনা ॥ নিহত ২, আহত ৮

গাজীপুরে সড়ক দুর্ঘটনা ॥ নিহত ২, আহত ৮

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে শুক্রবার বাসের চাপায় নারীসহ দুই পথচারী নিহত ও অপর তিনজন আহত হয়েছে। এঘটনায় সিএনজি চালিত কয়েকটি অটোরিক্সা ক্ষতিগ্রস্থ হয়েছে। চালকসহ বাসটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। এছাড়াও একইদিন জেলার কালিয়াকৈরে অপর এক সড়ক দূর্ঘটনায় ৫জন আহত হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ওসি হেলালুল ইসলাম ও স্থানীয়রা জানায়, নেত্রকোণার মোহনগঞ্জ থেকে বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী একটি বাস শুক্রবার সকালে ঢাকা যাচ্ছিল। পথে সকাল ৯ টার দিকে বাসটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার নয়নপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় বাসটি সড়কের পাশের নারীসহ ৫ পথচারীকে চাপা দিয়ে সিএনজি চালিত ৩ টি অটোরিক্সাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নারীসহ দুইজন নিহত হয়। এরা হলো শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের ঈমান আলীর ছেলে আব্দুর রশীদ (৫৫) ও অজ্ঞাতনামা নারী (৪৫)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে পাঠায় এবং চালকসহ বাসটিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। দুর্ঘটনার কারনে ওই মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে উভয়দিকে প্রায় দুই কিলোমিটার যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে প্রায় পৌনে এক ঘন্টা পর পুনরায় যানবাহন চলাচল শুরু হয়। আটক বাস চালকের নাম মাহবুবুর রহমান (২৫)। সে নেত্রকোনা জেলার বারহাট্রা থানার দেউলিয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে।

অপরদিকে, কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অপূর্ব বল জানান, একইদিন সকাল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈরের হরতকিরচালা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাক অপর একটি মাইক্রোবাস ও একটি অটোরিক্সাকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের তিনজন ও অটোরক্সিার দুজন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।