২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদক সেবনে বাধা দেয়ায় অটো চালককে পুড়িয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১১ সেপ্টেম্বর ॥ কিশোরগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় হাত, পা ও চোখ বেঁধে পেট্রোল দিয়ে গায়ে আগুন ধরিয়ে শামীম নামে এক অটোরিকশাচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার বিচার দাবিতে শুক্রবার সকালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

পুলিশ ও একাধিক সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার যশোদল ইউনিয়নের আমাটি শিবপুর গ্রামের একটি মাছের খামারে বসে মাদক সেবন করছিল ওই গ্রামের জনি, আলামিন, শফিকসহ অন্যরা। এ সময় অটোরিকশাচালক শামীম এক যুবককে মাদক সেবনে বাধা দিলে চার যুবক তাকে মারপিট করে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে কিশোরগঞ্জ শহর থেকে শামীম বাড়ি ফেরার পথে জনি, আলামিন ও শফিক তাকে ধরে নিয়ে যায় আমাটি গ্রামের কাছে একটি মাছের খামারে। এ সময় তারা শামীমকে মারপিট করে হাত, পা ও চোখ বেঁধে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকতে দেখে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসকরা জানান, আগুনে শামীমের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। রাতে হাসপাতালে শামীমের অবস্থার অবনতি হলে ভোররাতে তাকে ঢাকায় নেয়ার পথে মারা যায় শামীম। নিহত শামীম আমাটি শিবপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরাধীদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।