১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘ধীরে ধীরে’র পর একসঙ্গে ছবি করবেন হৃতিক-সোনম

‘ধীরে ধীরে’র পর একসঙ্গে ছবি করবেন হৃতিক-সোনম

অনলাইন ডেস্ক॥ মিউজিক ভিডিও ‘ধীরে ধীরে’তে প্রথম বার এক সঙ্গে জুটি বেঁধেছেন হৃতিক রোশন এবং সোনম কপূর। ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই দু’কোটি হিট হয়েছে ইউটিউবে। দর্শকদের তুমুল সাড়া মেলায় খুশি নায়ক-নায়িকা। শুক্রবার নিজেই টুইট করে সোনমকে এ কথা জানিয়েছেন হৃতিক। তাঁর কথায়, ‘সোনম, ২০ মিলিয়ল ক্রস করে গেল। এর পর আমরা একসঙ্গে কী করব?’ জবাবি টুইটে সোনম লিখেছেন, ‘একসঙ্গে একটা ছবি করলে কেমন হয়!’ এ প্রসঙ্গে প্রযোজক ভূষণ কুমারকেও অভিনন্দন জানিয়েছেন হৃতিক।

৯০-এর দশকের জনপ্রিয় গান ‘ধীরে ধীরে’কে নতুন করে তৈরি করেছেন পঞ্জাবি পপ গায়ক হানি সিংহ। সেখানেই অভিনয় করেছেন এই জুটি। মিউজিক প্রোডিউসার গুলশন কুমারের প্রতি শ্রদ্ধা জানাতেই হানি সিংহ নতুন করে গানটির ভিডিও তৈরি করেছেন।

৯০-এর দশকে এই রোমান্টিক গানটি কুমার শানুর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। সঙ্গীত পরিচালক নাদিম শ্রাবণের সুরে সে সময় তুমুল জনপ্রিয় হয়েছিল ‘ধীরে ধীরে’। ‘আশিকি’ ছবিতে এই গানের সঙ্গে পর্দায় দেখা গিয়েছিল রাহুল রায় এবং অনু অগ্রবালকে। নতুন ভিডিওতে হ়ৃতিক-সোনমের অনস্ক্রিন রোমান্সও তুমুল জনপ্রিয় হয়েছে। হয়তো আগামী দিনে বড়পর্দায় এই জুটিকে কাস্ট করার কথা ভাববেন বলিউডি পরিচালকরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা