১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গনভবন সবার----প্রধান মন্ত্রী

গনভবন সবার----প্রধান মন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গণভবনকে জনগণের ভবন। সবাই যেন এই ভবনে আসতে পারে সে ব্যবস্থাই নিশ্চিত কেরেছি। তিনি আরো বলেন, এই গণভবন, এটাতো গণভবন, জনগণের ভবন এবং স্বাধীনতার পর এই ভবনটিতে জাতির পিতা অফিস করতেন।

শনিবার দুপুরে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট আয়োজিত শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন

অনুষ্ঠানে উপস্থিত বরেণ্য শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্বদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আজ আপনাদের আগমনে গণভবন ধন্য হয়েছে। এ সময় শিশু-কিশোরদের গণভবনে স্বাগত জানান প্রধানমন্ত্রী।

ট্রাস্টের কার্যক্রম প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ট্রাস্টের পক্ষ থেকে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রোগে ভোগা মানুষের চিকিৎসায় হাসপাতাল নির্মাণ করা হয়েছে। ওই হাসপাতাল থেকে কোনো লাভের অংশ গ্রহণ করা হয় না। বিনা পয়সায় রোগীদের চিকিৎসা দেওয়া হয়। নতুন প্রজন্মের জন্য সুন্দর ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তোলার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশকে আমরা এমনভাবে গড়ে তুলতে চাই, যাতে বাংলাদেশের প্রতিটি শিশু শিক্ষা-দীক্ষায় উন্নত হবে। আধুনিক প্রযুক্তিজ্ঞান সম্পন্ন হবে।