২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মী সহ নিহত-২

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মী সহ নিহত-২

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় এক গার্মেন্টস কর্মীসহ দুই জন নিহত ও সিএনজি চালকসহ তিন জন আহত হয়েছে। হতাহতদের মধ্যে নিহত লিয়াকত আলী (২৭), পার্শ্ববর্তী গফরগাঁও (পাগলা) উপজেলার নিগুয়ারী গ্রামের দুলাল মিয়ার পুত্র ও আহত হানিফ (৩০) একই গ্রামের আব্দুল বাতেনের পুত্র। অপর নিহত পুরুষ (৩৫) ও আহত বাকিদের পরিচয় পাওয়া যায় নি।

রবিবার সকাল পৌণে ৭টার দিকে উপজেলার জৈনা বাজার-কাওরাইদ সড়কের আব্দুল আউয়াল ডিগ্রী কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা সবাই সিএনজি অটোরিকশা যাত্রী।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কিবরিয়া জানান, ওই সড়কে কাওরাইদগামী মাছ ভর্তি নছিমন (টমটম) ও জৈনা বাজারগামী সিএনজি মুখোমুখী সংঘর্ষে হলে ঘটনাস্থলেই লিয়াকত আলী মারা যায় ও অপর চার জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠায়। এসময় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে আরো এক জনের মৃত্যু হয়। তার নাম পরিচয় পাওয়া যায় নি। বয়স আনুমানিক (৩৫)।

নিহত লিয়াকত আলী মুলাইদ এলাকার নোমান গ্রুপের সাদসান গার্মেন্টস কারাখানার অপারেটর পদে চাকুরী করতো। নিহতের লাশ আবেদনের প্রেক্ষীতে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।