১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রণবীরের কেরিয়ারের মন্দা নিয়ে মন্তব্যে নারাজ দীপিকা

রণবীরের কেরিয়ারের মন্দা নিয়ে মন্তব্যে নারাজ দীপিকা

অনলানি ডেস্ক॥ বক্স অফিসের হিসাবে তাঁর সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। ২০১৩-র কমেডি ছবি ‘বেশরম’ তেমন ব্যবসা করতে পারেনি। অনুষ্কা শর্মার সঙ্গে জুটি বেঁধে তাঁর শেষ ছবি ‘বম্বে ভেলভেট’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তিনি রণবীর কপূর। তবে তাঁর কেরিয়ারের বেহাল দশার কথা মানতে নারাজ রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন। তাঁর কথায়, ‘‘রণবীর বড় স্টার। আমি বিশ্বাস করি সকলের জীবনেই উত্থান, পতন রয়েছে। তবে তামাশায় আমরা খুব খেটে কাজ করেছি।’’

এর আগে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, এবং ‘বাচনা অ্যায় হাসিনো’ ছবিতে কাজ করেছেন এই জুটি। ইমতিয়াজ আলির সঙ্গে এর আগে ‘লভ আজ কাল’এ কাজ করেছেন বলিউডের ‘পিকু’। তিনি পরিচালকের প্রতি এতটাই মুগ্ধ তাঁর সঙ্গে ফের কাজ করার ইচ্ছের কথা জানিয়েছিলেন আগেই। সেই সুযোগ পাওয়ায় খুশি নায়িকা।

যদিও বলিউডে জোর গুঞ্জন এই ছবিতে নিজেদের পুরনো সম্পর্ক নিয়ে ফের নল্টালজিক হয়ে পড়েছিলেন রণবীর-দীপিকা। এমনকী শেষ দিনের শুটিংয়ে কেঁদেও ফেলেছিলেন তাঁরা! সে কারণেই কি রণবীরের কেরিয়ারে মন্দা নিয়ে কোনও মন্তব্য করেননি দীপিকা? ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘তামাশা’র ট্রেলর। দীপিকা জানিয়েছেন, তাঁদের কাজ দর্শকদের পছন্দই হবে। তবে ছবির সাফল্য বা ব্যর্থতার দায় গোটা টিমের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ