১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে শিক্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর)॥ মাদারীপুরের কালকিনিতে শুরেস চন্দ্র গাইন নামের এক শিক্ষকের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে এনে তার শাস্তির দাবিতে শনিবার সন্ধায় জুরগাও বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী।

এলাকা ও স্কুল সুত্রে যানা গেছে, উপজেলার জুরগাও উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শুরেস চন্দ্র গাইন একেই বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার সঙ্গে দীর্ঘদিন ধরে অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। এ কর্মকান্ড স্থানীয় এলাকাবাসীর মাঝে ফাঁস হয়ে গেলে এ নিয়ে সর্বত্তই তোলপাড় সৃষ্টি হয়। এ নিয়ে ওই শিক্ষকের দ্রুতো শাস্তির দাবিতে জুরগাও এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জান শাহিন ও ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ ব্যাপারে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি লক্ষন চন্দ্র শিকদার বলেন, এ শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। মুলত এ ঘটনা সাজানো।

এ ব্যপারে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান বলেন, এ ঘটনার বিষয় সরেজমিনে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নির্বাচিত সংবাদ